রাজধানীর রায়েরবাজারে ডিস ব্যবসায়ীর হাত-পা ভেঙে দিল দুর্বৃত্তরা

মঙ্গলবার, ০২ মার্চ ২০২১ | ১:১৫ অপরাহ্ণ

রাজধানীর রায়েরবাজারে ডিস ব্যবসায়ীর হাত-পা ভেঙে দিল দুর্বৃত্তরা
apps

রাজধানীর রায়ের বাজার এলাকায় ডিস ব্যবসায়ী মো. মামুন (৩৮) নামে এক ব্যক্তিকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। বর্তমানে আহত অবস্থায় তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোমবার (১ মার্চ) সন্ধ্যায় দিকে রায়ের বাজার পাবনা গলিতে কালা শাকিল সহ মোট পাঁচজন মিলে মামুনের দুই হাত, দুই পা রড দিয়ে পিটিয়ে ভেঙে ফেলে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের পাশাপাশি তার ডান চোখে গুরুতর আঘাত আছে।

আহত মামুনকে হাসপাতালে নিয়ে আসা তার স্ত্রী পারভীন জানান, তারা এক সন্তানকে নিয়ে রায়েরবাজার বুদ্ধিজীবী এক নম্বর গুলি এলাকায় নিজ বাড়িতে থাকেন। তার স্বামী মামুন ডিস ব্যবসায়ী। এলাকায় বেশ কয়েকটি লাইন সে চালাত দীর্ঘ কয়েক বছর যাবৎ। কিছুদিন আগে স্থানীয় সন্ত্রাসী কালা শাকিল তার ব্যবসা ছিনিয়ে নেয় ও সব লাইন দখলে নিয়ে নেয়।

মামুনের বরাত দিয়ে স্ত্রী পারভীন আরো জানান, কালা শাকিল বুদ্ধিজীবী কবরস্থান এলাকা থেকে তার স্বামী মামুনকে ডেকে পাবনা গলিতে নিয়ে যায়। সেখানে কালা শাকিল সহ পাঁচজন মিলে মামুনকে হত্যার উদ্দেশ্যে এক ঘণ্টা ধরে মারধর করতে থাকে। এতে তার দুই হাত দুই পা হাঁটুর নিচ থেকে চুরমার হয়ে যায়। এর পাশাপাশি চোখে ও নাকে গুরুতর আঘাত আছে।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জানান, মামুনের দুই হাত, দুই পায়ের অবস্থা খুবই খারাপ। চামড়ার উপরে সামান্য ক্ষতি হলেও ভিতরে হাত ও পায়ে হাড়গুলো খন্ডখন্ড হয়ে গেছে।

চিকিৎসকরা ১৬ থেকে ১৭টা এক্সরে করতে দিয়েছে। ঘটনাটি স্থানীয় থানাকে অবগত করা হয়েছে।

Development by: webnewsdesign.com