রাজধানীর রায়েরবাজার এলাকায় যুবককে কুপিয়ে জখম

বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১ | ২:১০ অপরাহ্ণ

রাজধানীর রায়েরবাজার এলাকায় যুবককে কুপিয়ে জখম
apps

রাজধানীর মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় ছুরিকাঘাতে রাব্বি হোসেন (২১) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। আহত যুবক পেশায় তেমন কিছু করতেন না।

বর্তমানে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার (১০ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে মোহাম্মদপুর রায়বাজার বুদ্ধিজীবী কবরস্থান এলাকার ২ নম্বর খাঁচার গুলিতে এ ঘটনা ঘটে। পরে তার বন্ধু সাগরসহ কয়েকজন মিলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

বরিশাল মুলাদী উপজেলার মৃত আলমগীর হোসেনের সন্তান রাব্বি। বর্তমানে মা পারুল বেগমের সঙ্গে তিনি বুদ্ধিজীবী ১ নম্বর গলির মিনা হাউসিং এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বন্ধু সাগর জানান, বুদ্ধিজীবী খাচার গলি এলাকায় ১০-১২ জন যুবক রাব্বিকে মারধর করে। পরে একপর্যায়ে চাপাতি দিয়ে তার হাতে ও পিঠে এলোপাতাড়ি আঘাত করে। কারা কেন রাব্বিকে কুপিয়ে আহত করেছে এ বিষয়ে সাগর কিছুই জানাতে পারেনি। তবে ঘটনার সময় রাব্বির সঙ্গে আরও এক যুবক ছিল সে দৌড়ে পালিয়ে যায়।

ঢাকা মেডিক্যাল হাসপাতাল পুলিশ ক্যাম্পের (এএসআই) আব্দুল খান জানান, রাব্বির অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি মোহাম্মদপুর থানাকে অবগত করা হয়েছে। তবে তাকে কারা কেন কুপিয়ে আহত করেছে, বিস্তারিত কিছু জানা যায়নি।

Development by: webnewsdesign.com