রাজধানীতে বিপুল পরিমান ফেনসিডিল ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বুধবার, ১০ ফেব্রুয়ারি ২০২১ | ৫:৪৩ অপরাহ্ণ

রাজধানীতে বিপুল পরিমান ফেনসিডিল ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
apps

রাজধানীর কাওরানবাজার এলাকা থেকে ১৬ লক্ষ ৬৯ হাজার টাকা দামের বিপুল পরিমান ফেনসিডিল ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২’র সদস্যরা। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ শাহ জালাল (৩০), মোঃ আশিকুল করিম (৩৮) ও মোঃ রফিকুল ইসলাম (২৫)।

র‌্যাব-২ জানায়, মঙ্গলবার রাত সোয়া ৯ টার দিকে র‌্যাব-২ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সীমান্তবর্তী এলাকা হতে একটি মাইক্রো বাসগাড়িতেক রে ফেন্সিডিল ও গাঁজা (মাদকের) একটি বড় চালান নিয়ে রাজধানীর ঢাকার কাওরানবাজার হয়ে হাতিরঝিল এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট হস্তান্তরের জন্য আসছে।

গোপনে এমন সংবাদের সত্যতা যাচাইয়ের নিমিত্তে র‌্যাবের আভিযানিক দল রাত সাড়ে ৯ টার দিকে ২১.৩০ রাজধানীর তেজগাঁও থানার কাওরানবাজারস্থ টিসিবি ভবনের সামনে পাকা রাস্তার উপর চেক পোস্ট স্থাপন করে সন্দেহ জনক মাইক্রোবাস থামিয়ে তল্লাশী করতে থাকে। এ সময় সাদা রংয়ের ১টি মাইক্রোবাস গাড়ি উক্ত স্থানে পৌঁছালে গাড়িটি সন্দেহ হলে থামার জন্য সংকেত দিলে র‌্যাবের উপস্থিত টের পেয়ে গাড়ি থামিয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে মাদক ব্যবসায়ী মোঃ শাহ জালাল, মোঃ আশিকুল করিম ও মোঃ রফিকুল ইসলামকে গ্রেফতারকরে।

এ সময় তাদের কাছ থেকে ৫৯৬ বোতল ফেন্সিডিল ও ২টি প্লাষ্টিকের বস্তার ভিতরে পলিথিনে মোড়ানো ৩১ কেজি গাঁজা উদ্ধার ও জব্দ করে র‌্যাব। ফেনসিডিল ও গাঁজার আনুমানিক মূল্য ১৬ লক্ষ ৬৯ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামীরা জানায়, দীর্ঘদিন যাবৎ তারা অবৈধভাবে বাংলাদেশে আসা ফেন্সিডিল ও গাঁজার (মাদক) সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে ঢাকাসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট চড়াদামে বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামীরা আরো জানায়, তারা ইতিপূর্বে মাইক্রোবাস যোগে কয়েকটি মাদকের চালান রাজধানীর ঢাকাসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট হস্তান্তর করেছে। ধৃতআসামীদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাছাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ মিডিয়া/এসআরসি-১০

Development by: webnewsdesign.com