রাঙ্গুনিয়ায় স্ত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টা: স্বামীকে রিমান্ডে চায় পুলিশ

শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ৭:১৪ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় স্ত্রীকে পুড়িয়ে হত্যাচেষ্টা: স্বামীকে রিমান্ডে চায় পুলিশ
apps

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় যৌতুকের টাকা না দেয়ায় স্ত্রীকে আগুন দেয়ার ঘটনায় স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডে চেয়েছে পুলিশ।

রাঙ্গুনিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম বলেন, স্ত্রীকে পুড়িয়ে হত্যা করার চেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী রাফেলকে ৫ দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়েছে। তবে শনিবার (২১ নভেম্বর) বন্ধের দিন হওয়ায় আগামীকাল রোববার রিমান্ড আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

এর আগে শুক্রবার ভোররাতে ইয়াছমিন আক্তারের (৩০) গায়ে পেট্রোল ঢেলে আগুন দেয়ার ঘটনা ঘটে। আহত ইয়াছমিন আক্তার উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের পূর্ব চন্দ্রঘোনা নবগ্রাম এলাকার হারুনুর রশিদের মেয়ে। ঘটনার পর অভিযুক্ত সলিমুল্লাহ রাফেলকে (৩৪) স্থানীয়দের সহায়তায় গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত রাফেল উপজেলার কোদালা ইউনিয়নের ৯নং ওয়ার্ড গোয়ালপুরা গ্রামের সন্দ্বীপপাড়া এলাকার মৃত মোঃ শফিকুল ইসলামের ছেলে।

ইয়াছমিন আক্তারের চাচা চন্দ্রঘোনা কদমতলি ইউপি সদস্য আবদুল মালেক জানান, যৌতুকের দাবিতে ইয়াছমিনকে প্রায়ই নির্যাতন করতো তার স্বামী রাফেল। শুক্রবার দিবাগত রাতে স্বাভাবিকভাবে ঘুমাতে যান তারা। তাদের মাঝে এদিনও পারিবারিক কলহ, কথা কাটাকাটি হয়। ভোররাতে স্বামী রাফেল পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন ইয়াছমিনের শরীরে। আগুনে ইয়াছমিনের বুক থেকে নিচের অংশ ঝলসে গেছে।

আবদুল মালেক জানান, ঘটনার পর দগ্ধ ইয়াছমিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের সংসারে ৫ বছরের একটা ছেলে সন্তান রয়েছে বলেও তিনি জানান।

এদিকে উন্নত চিকিৎসার জন্য ইয়াছমিনকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার সকাল ১১টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয় বলে বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. রফিক উদ্দিন আহমেদ জানান।

Development by: webnewsdesign.com