যারা বঙ্গবন্ধুর রাজনীতি করে তারা মদিনা সনদের বাহিরে কোন কাজ করে না: হুইপ স্বপন

বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০ | ২:২৬ অপরাহ্ণ

যারা বঙ্গবন্ধুর রাজনীতি করে তারা মদিনা সনদের বাহিরে কোন কাজ করে না: হুইপ স্বপন
apps

আওয়ামীলীগ সরকার এবং যারা বঙ্গবন্ধুর রাজনীতি করে তারা মদিনা সনদের বাহিরে কোন কাজ করে না। যারা ইতিপূর্বে বলেছিলেন শহীদ মিনারে ফুল দেওয়া যাবে না, ফুল দিলে শিরক হবে। নৌকায় ভোট দিলে বেহেস্ত হারাম হবে, অন্য প্রতীকে ভোট দিলে বেহেস্ত পাওয়া যাবে। কিন্তুু তাদের সেই কথা সাধারণ মানুষ তা বিশ্বাস করে নাই।

এখন তারাই আবার ভাস্কর্য বিরোধী কথা বলে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। হযরত মোহাম্মদ (সাঃ) কোন দিন টাকার বিনিময়ে হেলিকাপ্টারে উঠে ইসলাম প্রচার করতে যায় নাই। মানুষের টাকায়,যাকাতের টাকায় ও ত্রানের টাকায় হেলিকপ্টারে চড়ে যারা ওয়াজ করে তারা ইসলামের প্রকৃত বন্ধু হতে পারে না। তিনি আরো বলেন, ২০১৩ সালে সাঈদীকে চাঁদে দেখার নাম করে এ অঞ্চলের অসংখ্য আ.লীগ নেতা-কর্মীর ঘরবাড়িতে আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছিল। ২০১৪/১৫ সালে আন্দোলনের নামে বিএনপি-জামায়াত সারাদেশে তান্ডব চালিয়েছিলো । অসংখ্য মানুষ গৃহ হারা হয়েছিলো।

বুধবার (২৩ ডিসেম্বর) বিকেলে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পাঁচবিবি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের সংবর্ধনা ও জনসভায় প্রধান অতিথি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহামুদ স্বপন উপরোক্ত কথাগুলো বলেন।

পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর সিদ্দীক মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নব-নির্বাচিত জেলা আওয়ামমীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন,সাবেক সহ-সভাপতি মোমিন আহম্মেদ চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক এস এম সোলায়মান আলী, ক্ষেতলাল উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল,পাঁচবিবি উপজেলা চেয়ারম্যান মুনিরুল শহীদ মুন্না,জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, আক্কেলপুর পৌর মেয়র গোলাম মাহাফুজ চৌধুরী অবসর, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল আলম বেনু, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, পাঁচবিবি উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি প্রভাষক মাসুদ রানা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুজ্জামান চৌধুরী বিপ্লবসহ জেলা-উপজেলার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহামুদ স্বপন ও নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।

Development by: webnewsdesign.com