যশোরে ৯ মামলার আসামি কুখ্যাত সন্ত্রাসী ‘বিষে’ খুন

সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | ৯:৪৯ অপরাহ্ণ

যশোরে ৯ মামলার আসামি কুখ্যাত সন্ত্রাসী ‘বিষে’ খুন
apps

যশোরে হত্যাসহ ৯ মামলার আসামি কুখ্যাত সন্ত্রাসী আমিনুর রহমান ওরফে বিষে (৪৫) খুন হয়েছে। সোমবার (২১ ডিসেম্বর) সাড়ে ৩ টার দিকে শহরের আরবপুর মোড়ে ঘটনাটি ঘটে। বালির ব্যবসা নিয়ে বিরোধের জেরে বিষেকে খুন করা হয়েছে বলে নিহতের ভাই শুভ হাওলাদার দাবি করেছেন। নিহত বিষে আরবপুর মোড়ের মৃত আব্দুল খালেক হাওলাদারের ছেলে।

শুভ হাওলাদার জানিয়েছেন, বিষে রঙয়ের পাশাপাশি বালির ব্যবসা করে। সদরের নারাঙ্গালী মাঠে এক কৃষকের জমি দখল করে অবৈধভাবে বালি উত্তোলন করছিলো বালিয়া ভেকুটিয়া গ্রামের কলোনিপাড়ার দেলোয়ার হোসেনের ছেলে সাইফুল ইসলাম ওরফে সাগর গং। এই ঘটনায় বাধা হয়ে দাড়ায় বিষে। এই নিয়ে দুই জনের মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জেরে সাগরসহ ৩ জন বিষেকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে খুন করেছে। শুভ হাওলাদার আরো জানান, ঘটনার আগে বিষে আরবপুর মোড়ের আসলামের হোটেলে দুপুরের খাবার খাওয়ার খাচ্ছিলেন। খাওয়া শেষ হওয়ার সাথেই দুর্বৃত্তদের একজন বিষেকে রাস্তার ওপর আনে ডেকে। কোন কিছু বুঝে ওঠার আগেই তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ৩ জন দুর্বৃত্ত একটি মোটরসাইকেল করে খোলাডাঙ্গারি। দিক দিয়ে চলে যায়। নিহত বিষে দুই সন্তানের জনক বলে শুভ জানিয়েছেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সার্জারি ওয়ার্ডে দায়িত্বরত চিকিৎসকত দিপ্তী ত্রিপুরা জানান, বিকেল ৩টা ৫০ মিনিঠে বিষেকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪ টা ৪৫ মিনিটে মৃত ঘোষণা করা হয়। ফুসফুস ছিদ্র ও অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে। ওয়ার্ডবয় শামসুর রহমান জানান, নিহত বিষের বুকের দুই পাশে ৬ টি, ডান পায়ে ২ টি, ডান হাতে ১ টি, ঘাড়ে ১ টি ও মাথায় ১ টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এলাকার একটি সূত্র জানিয়েছে, বালির ব্যবসা নিয়ে বিষে ও সাগরের মধ্যে দীর্ঘদিন দ্বন্দ্ব ছিলো। বালির উত্তোলনের জায়গা দখল নিয়ে প্রায় দুই ব্যবসায়ীরা মধ্যে পেশী শক্তি প্রয়োগ করতে দেখা যেতো। নারাঙ্গালী মাঠ থেকে সাগরকে হটিয়ে বিষে বালি উত্তোলনের স্থান দখলে নিতে মরিয়া ছিলো। শেষ পর্যন্ত বিষেকে খুন হতে হলো।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম জানিয়েছেন, বিষে আরবপুর এলাকার একজন কুখ্যাত সন্ত্রাসী ছিলো। হত্যা, বিস্ফোরক, অস্ত্র, চাঁদাবাজি মারামারিসহ ৯টি মামলা রয়েছে তার বিরুদ্ধে। বালিয়া ভেকুটিয়া এলাকার সাগরসহ ৩/৪ জন তাকে ছুরিকাঘাতে হত্যা করেছে বলে প্রাথমিক তথ্য মিলেছে। তাদের আটকে অভিযান অব্যাহত রয়েছে। বিষের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে। মঙ্গলবার ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই রিপোর্ট লেখা পর্যন্ত (রাত সাড়ে ৮ টা) খুনের ঘটনায় থানায় মামলা হয়নি।

Development by: webnewsdesign.com