যশোরে সড়ক দুর্ঘটনায় কৃষক ও গৃহবধূ নিহত

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | ১:৩১ অপরাহ্ণ

যশোরে সড়ক দুর্ঘটনায় কৃষক ও গৃহবধূ নিহত
apps

যশোরে কাভাডভ্যানের সাথে সংঘর্ষে নয়ন মোল্যা (৫৪) ও মোটরসাইকেলের ধাক্কায় গৃহবধূ নুরনাহার (২৫) নিহত হয়েছেন। শুক্রবার (২৫ ডিসেম্বর) যশোর-মাগুরা সড়কের সদর উপজেলার হুদারাজাপুর মোড় ও চৌগাছা উপজেলার কয়ারপাড়া বাজারের কাছে দুর্ঘটনা দুটি ঘটে। নিহত নয়ন মোল্যা সদরের চুড়ামনকাটি ইউনিয়নের খিতিবদিয়া গ্রামের হবিবর রহমানের ছেলে ও নুরনাহার চৌগাছা চাঁদপাড়া গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী ও সলুয়া গ্রামের ইমদাদুল ইসলামের মেয়ে। দুর্ঘটনায় নিহত নয়ন মোল্যার সাথে থাকা তার ছেলে জাফর আলী (২৭) গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

স্বজনরা জানিয়েছেন, ঘটনার দিন সকালে কৃষক নয়ন মোল্যা ও তার ছেলে জাফর মোটরসাইকেল করে খাজুরার শাহা বিক্সসে ইট দেখতে যান।

সেখান থেকে ফেরার পথে বেলা ১১ টার দিকে পিতা-পুত্র বহনকৃত মোটরসাইকেলটি হুদারাজাপুর মোড়ে পৌঁছলে সামনে থেকে আসা কাভার্ড ভ্যানের সাথে সংঘর্ষ হয়।স্থানীয়রা তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন নয়ন মোল্লাকে মৃত ঘোষণা করেন। তার ছেলে জাফরকে ভর্তি করে চিকিৎসার জন্য সার্জারী ওয়ার্ডে পাঠান। সার্জারী বিভাগের চিকিৎসকরা জানিয়েছেন, আহত জাফরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে যশোর-মাগুরা মহাসড়ক অবরোধ করে। এসময় সড়কের দুই পাশে যানবাহনের দীর্ঘ লাইন পড়ে। পরে পুলিশের অনুরোধে বেলা ১২ টার দিকে অবরোধ তুলে নেয় এলাকাবাসী। এদিকে, চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব জানিয়েছেন, শুক্রবার দুপুরের দিকে শিশু স সন্তানকে নিয়ে স্বামীর সঙ্গে মোটরসাইকেলে চড়ে শ্বশুর বাড়ি থেকে পিতার বাড়িতে যাচ্ছিলেন নূরনাহার।

এসময় কয়ারপাড়া বাজারের কাছে তানজিলা অটো ব্রিকসের একটি ট্রাক পিছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই নূরনাহারের মৃত্যু হয়। মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বামী সন্তান চৌগাছা মডেল হাসপাতালে চিকিৎসাধীন।

Development by: webnewsdesign.com