যশোরে কবরস্থান খুঁড়ে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার, আটক ২

শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৬:২৬ অপরাহ্ণ

যশোরে কবরস্থান খুঁড়ে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার, আটক ২
apps

যশোর সদর উপজেলার সিরাজসিংহা গ্রামে কবরস্থান খুড়ে ৫টি আগ্নেয়াস্ত্র ও ৭২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। এ সময় অস্ত্র-গুলি রাখার অভিযোগে পিতা-পুত্রকে আটক করা হয়। আজ শুক্রবার ভোরে এ অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন- সিরাজসিংহা গ্রামের আব্দুল হক গাজী (৭২) ও তার ছেলে আব্দুল হালিম গাজী (৪৫)।

এ ব্যাপারে আজ বিকেলে যশোর ডিএসবি কার্যালয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এ সময় এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার(ক সার্কেল) গোলাম রাব্বানি।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন সিরাজসিংহা গ্রামের আব্দুল হক গাজী ও তার ছেলে হালিম গাজী অস্ত্র মজুদ করে রেখেছে। এরপর শুক্রবার ভোর ৪টার দিকে তিনি কোতোয়ালী থানার ওসিসহ পুলিশ সদস্যদের নিয়ে অভিযানে যান এবং তাদের বাড়ি থেকে পিতা-পুত্রকে আটক করেন। তারপর তাদের দেওয়া তথ্য মতে বাড়ির পাশের একটি কবরস্থান থেকে মাটি খুড়ে একটি নাইনএমএম পিস্তল, একটি ৭.৬৫ বোরের পিস্তল, একটি ওয়ান শুট্যার গান, দুটি পাইপগান, ৩৭ রাউন্ড শর্টগানের সীসা বুলেট, ৫ রাউন্ড এসএমজির বুলেট, ৩০ রাউন্ড নাইনএমএমের গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় আটক পিতা-পুত্রের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে। একইসাথে তাদের সাথে আরো কেউ জড়িত আছে কী না সে বিষয়ে জানতে তদন্ত অব্যাহত আছে।

ব্রিফিংয়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) জামাল আল নাসের, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) অপু সরোয়ারসহ পুলিশ কর্মকর্তাবৃন্দ।

Development by: webnewsdesign.com