যশোরের শার্শায় দ্বন্দ্ব মিটাতে গিয়ে খুন

শনিবার, ০২ জানুয়ারি ২০২১ | ১০:২৬ অপরাহ্ণ

যশোরের শার্শায় দ্বন্দ্ব মিটাতে গিয়ে খুন
apps

যশোরের শার্শায় জমি নিয়ে মামা ভাগ্নের দ্বন্দ্ব মেটাতে গিয়ে এক ব্যক্তি খুন হয়েছেন। শনিবার (২ জানুয়ারি) বিকেলে উপজেলার অগ্রভুলোট গ্রামে ঘটনাটি ঘটে। নিহতের নাম মুক্তার আলী (৫৫)। তিনি ওই গ্রামের চাঁদ আলীর ছেলে। শনিবার বিকাল চার টার দিকে এ ঘটনা ঘটে।

ইউপি সদস্য তবিবুর রহমান জানান, অগ্রভুলোট গ্রামের উত্তরপাড়ার মৃত মোমিন আলীর ছেলে আবু বক্করের সাথে হারুনের ছেলে মামুনের জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। তারা দুইজন মামা ভাগ্নে। এরই জেরে শুক্রবার সকালে এলাকার মাঠে মামুন প্রতিপক্ষ আবু বক্কারের ওপর চড়াও হয়। বিকেলে আবু বক্কারের সাথে মামুনের দ্বন্দ্ব মেটাতে যান প্রতিবেশী মুক্তার আলী। এসময় তর্কবিতর্কর একপর্যায়ে মামুন ক্ষুব্ধ হয়ে দা দিয়ে মুক্তার আলীকে এলোপাতাড়ি কুপিয়ে খুন করে।

শনিবার বিকালে আবু বক্কর প্রতিবেশী মোক্তার আলীসহ অন্যদের নিয়ে সেখানে বিরোধ মেটাতে গিয়েছিলেন। কথা কাটাকাটির একপর্যায়ে মামুন (২৪) তার হাতে থাকা দা দিয়ে মোক্তার আলীর বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান জানান, নিহতের গলা ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখনো মামলা হয়নি।

যশোরের (নাভারন সার্কেল) সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান জানান, ঘটনার পর থেকে মামুর পলাতক রয়েছে। তাকে আটকে অভিযান চলছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের মুক্তার আলী নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যার ঘটনায় দোষীদের দ্রুত সময়ের মধ্যে আটক করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Development by: webnewsdesign.com