ময়মনসিংহ ডিবি’র অভিযানে ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৭

সোমবার, ২৩ নভেম্বর ২০২০ | ৯:৫০ অপরাহ্ণ

ময়মনসিংহ ডিবি’র অভিযানে ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৭
apps

মময়মনসিংহ পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ অফিসার-ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহের নির্দেশে এস আই মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে রবিবার (২২ নভেম্বর) ত্রিশাল থানাধীন ধানীখোলা থেকে ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ ফারুক মিয়া (৩০), পিতা-নজরুল ইসলাম, মাতা লিলি আক্তার, গ্রাম- ধানীখোলা মধ্যভাটিপাড়া ডামের মোড়, থানা-ত্রিশাল, ২। মোঃ মোশারফ হোসেন (৩৫), পিতা- মৃত আবু বক্কর সিদ্দিক, মাতা হাজেরা খাতুন, গ্রাম- আন্ধারিয়াপাড়া, থানা ফুলবাড়ীয়া, উভয় জেলা- ময়মনসিংহ।

এদিকে, এসআই (নিঃ) মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ ত্রিশাল থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে সোমবার (২৩ নভেম্বর) ত্রিশাল থানাধীন সাইথকান্দা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ৩। মোঃ ফরহাদ বিন মজিব সুমন (৩৮), পিতা- মোঃ মজিবুর রহমান, মাতা- মোছাঃ মমতাজ বেগম, সাং- সাউথকান্দা মধ্যপাড়া, থানা- ত্রিশাল, জেলা- ময়মনসিংহ এবং এস আই মোঃ হাবিবুর রহমান পাগলা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে রবিবার পাগলা থানাধীন কান্দিপাড়া থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ৪। আবু সাইদ (৩৫), পিতা- মোঃ নুরু সরকার,মাতা- মোছাঃ লিলিং বেগম, সাং- নয়াবাড়ি, ৫। আলমগীর (২২), পিতা- আঃ সালাম, মাতা- মোছাঃ রাশিদা বেগম, সাং- নুরাপাড়া, উভয় থানা- পাগলা, জেলা- ময়মনসিংহ।

এছাড়া, এসআই আনোয়ার হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে রবিবার কোতোয়ালী থানাধীন আকুয়া থেকে ২০ টি নেশাজাতীয় ইনজেকশনা মাদক ব্যবসায়ী ৬। মোঃ আজিম (২৪), পিতা-মোঃ বাদশা মিয়া, মাতা মৃত- আম্বিয়া খাতুন, সাং- আকুয়া জুবলি কোয়াটার, থানা- কোতোয়ালী, জেলা- ময়মনসিংহ এবং এসআই মোঃ শামীম আল মামুন সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা সোমবার (২৩ নভেম্বর) কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন গোজাদিয়া থেকে ময়মনসিংহ নান্দাইল মডেল থানার মামলা নং- ২৬, তারিখ-১৮/০৩/২০২০ ইং ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড এর আসামী ৭। মোঃ হারুন অর রশিদ (৫০), পিতা মৃত- সাফের উদ্দিন, সাং- কামাল দেহুন্দা, থানা- করিমগঞ্জ, জেলা- কিশোরগঞ্জদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Development by: webnewsdesign.com