ময়মনসিংহে মেয়র টিটু’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ

বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ | ৬:৪৮ অপরাহ্ণ

ময়মনসিংহে মেয়র টিটু’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ
apps

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে স্বাস্থ্য বিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে সারাদেশে। ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর আয়োজনে শিক্ষা প্রতিষ্ঠানে কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা লক্ষ্যে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র মোঃ ইকরামুল হক টিটুর উদ্যোগে ময়মনসিংহ নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ করা হয়।

১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে ময়মনসিংহ নগরীর বিদ্যাময়ী বালিকা উচ্চ বিদ্যালয় ও ময়মনসিংহ জিলা স্কুল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ করা হয়। মাস্ক বিতরণ কর্মসূচিতে ছাত্র-ছাত্রীদের দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহম্মেদ, এ সময় আরেও উপস্হিত ছিলেন মসিক নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস,খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার কমল,সহকারী স্বাস্থ্য কর্মকর্তা ছাইফুল ইসলাম সাজু সহ প্রমুখ। এছাড়াও মাস্ক বিতরণ কালে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

মাস্ক পরিধানে ছাত্র-ছাত্রীদের মাঝে ব্যাপক আগ্রহ দেখা যায় এবং মাস্ক পরিধান ও স্বাস্থ্য বিধি সম্পর্কে ছাত্র- ছাত্রীদের সঠিক দিকনির্দেশনা দেওয়া হয়।

Development by: webnewsdesign.com