ময়মনসিংহে বিপিও সামিট বাংলাদেশ উপলক্ষে ইউথ এনগেজমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত

শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১ | ৫:৪৮ অপরাহ্ণ

ময়মনসিংহে বিপিও সামিট বাংলাদেশ উপলক্ষে ইউথ এনগেজমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত
apps

‘বিপিও সামিট বাংলাদেশ’ উপলক্ষে ইউথ এনগেজমেন্ট প্রোগ্রাম সেমিনার ও ক্যারিয়ার কাউন্সেলিং সেশন উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম (পিএএ)।

ময়মনসিংহ জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২৭ ফেব্রুয়ারি শনিবার সকালে ময়মনসিংহ নগরীর টাউন হলের এড. তারেক স্মৃতি অডিটোরিয়ামের প্রথম অধিবেশন কর্মশালা বিজনেস প্রসেস আউটসোর্সিং (বিপিও) এর বাংলাদেশের সম্পর্কের বিশ্ববাজার ও বাংলাদেশের সম্ভাবনা ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এবিএম আরশাদ হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর এর অতিরিক্ত মহাপরিচালক (যুগ্ম সচিব) মোঃ রেজাউল মাকছুদ জাহেদী, বিএসিসিও এর সভাপতি ওয়াহিদ শরীফ, কী নোট স্পিকার বিএসিসিও এর সাধারণ সম্পাদক তৌহিদ হোসাইন, আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েট প্রফেসর ড. তুষার কান্তি সাহা, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর মুহাম্মদ মুস্তাগিস বিল্লাহ, ময়মনসিংহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ মাহতাব উদ্দিন, বিএসিসিও প্রধান সমন্বয়ক মাহতাবুল হক, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ টি এম আরিফ সহ প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক নাসরিন সুলতানা (শিক্ষা ও আইসিটি)। পরিশেষে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জনপ্রসাশন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান (এনডিসি), জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ.এফ.এম হায়াতুল্লাহ, ময়মনসিংহ পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান (পিপিএম- সেবা)। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-২৭

Development by: webnewsdesign.com