ময়মনসিংহে ট্রাফিক পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ অব্যাহত

মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ৬:৪৮ অপরাহ্ণ

ময়মনসিংহে ট্রাফিক পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ অব্যাহত
apps
মহামারি করোনার দ্বিতীয় ঢেউ (ধাপ) মোকাবেলায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম সেবা এর নির্দেশে  ময়মনসিংহ ট্রাপিক পুলিশ এর উদ্যোগে মঙ্গলবার (২৩ মার্চ)  ময়মনসিংহ নগরীর মাসকান্দা বাসস্ট্যান্ড ও তার আশপাশে পথচারী, চালক ও যাত্রীদের মাঝে  মাস্ক পরার অভ্যাসে,করোনামুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে সর্বসাধারণের মাঝে সকালে তৃতীয় দিনে স্বাস্থ্যবিধি / মাস্ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।
মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ফজলে রাব্বি,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জয়িতা শিল্পী, ময়মনসিংহ  ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান, সার্জেন্ট সালমান খান সহ ডিবি ও ট্রাফিক পুলিশ, পরিবহন শ্রমিক এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকসহ প্রমূখ।
জেলা ট্রাপিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান বলেন,জনগণকে মাস্ক পরিধানে উৎসাহিত করতে জেলা পুলিশ সুপার এর নির্দেশে আজ আমরা এই কর্মসূচি পালন করছি। আমাদের এই কার্যক্রমের মাধ্যমে কিছু যাত্রী বা চালকও যদি মাস্ক পরিধানে উদ্বুদ্ধ হয় এবং করোনা প্রতিরোধের জন্য মাস্ক পরিধান করে তবেই আমাদের কর্মসূচি সফল।
তিনি উপস্থিত সকলকেই ধন্যবাদ জানিয়ে বলেন,আসুন আমরা সবাই মাস্ক পরিধান করে নিজে নিরাপদ থাকি, অন্যকেও নিরাপদ রাখি এবং করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সহায়তা করি।
দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-২৩

Development by: webnewsdesign.com