মৌলভীবাজার সরকারি মহিলা কলেজ শাখার নিযাচা’র সভাপতি মিলি ও সম্পাদক পর্না

মঙ্গলবার, ৩০ মে ২০২৩ | ৫:৫১ অপরাহ্ণ

মৌলভীবাজার সরকারি মহিলা কলেজ শাখার নিযাচা’র সভাপতি মিলি ও সম্পাদক পর্না
মৌলভীবাজার সরকারি মহিলা কলেজ শাখার নিযাচা'র সভাপতি মিলি ও সম্পাদক পর্না
apps

নিরাপদ যানবাহন চাই (নিযাচা) মৌলভীবাজার জেলা শাখা কমিটির সদস্য মিলি দেবকে সভাপতি ও পর্না দাসকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যবিশিষ্ট নিযাচা মৌলভীবাজার সরকারি মহিলা কলেজ শাখার অনুমোদন দিয়েছে জেলা শাখা কমিটি। ২৯ মে বুধবার নিযাচা জেলা শাখা কর্তৃক এ অনুমোদন দেয়া হয়।

১৩ সদস্যবিশিষ্ট নিযাচা মহিলা কলেজ শাখার অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সোনালী দেব, সহ সাধারণ সম্পাদক বৃষ্টি বেগম, সাংগঠনিক সম্পাদক জামিমা জাহান প্রিতি, দপ্তর সম্পাদক স্বর্না রাণী দেব, অর্থ সম্পাদক রাহিমা আক্তার সাখি, প্রচার সম্পাদক ঐশী দেব নাথ, মহিলা বিষয়ক সম্পাদিকা বিদুষী পাল, সদস্যবৃন্দ : বৈশাখী বনিক, সুমাইয়া আক্তার, ইয়াসমিন আক্তার, রোহেনা আক্তার

নিযাচা মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মোঃ রুহুল আলম রনি জানান – নিরাপদ যানবাহন বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কর্মশালা, সমাবেশ, প্রচার, প্রশিক্ষণ, লিফলেট, পোস্টার, ফেস্টুন, প্লেকার্ডের মাধ্যমে সচেতনতা সৃষ্টি, পথচারি ও যানবাহন চালকদেরকে সচেতনত করে তোলার লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা, মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট পরিধানে সচেনতা সৃষ্টি, শিক্ষিত নতুন চালক তৈরি করা ছাড়াও, কেন্দ্রীয় নির্দেশানুযায়ী ফুটওভার ব্রিজ/আন্ডারপাস, জেব্রা ক্রসিং এবং অন্যান্য নিয়মকানুন মানতে পথচারীদের সচেতন করে তুলতে কাজ করে যাচ্ছে মৌলভীবাজার জেলা শাখা।

নিরাপদ যানবাহন চাই (নিযাচা) মৌলভীবাজার জেলা শাখা কমিটির এক সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে আগামী (১)এক বছরের জন্য নিরাপদ যানবাহন চাই (নিযাচা) মৌলভীবাজার জেলার, মহিলা কলেজ শাখা এর নিম্নোক্ত আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

উল্লেখ্য- নিরাপদ যানবাহন চাই (নিযাচা) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুমোদিত রেজিষ্টার অব জয়েন্ট স্টক কোম্পানীর নিবন্ধনকৃত (রেজিঃ নং- এস-১৩৭৮১/২০২২) একটি অলাভজনক, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। নিযাচা তৃণমূল পর্যায় থেকে সারাদেশে নিরাপদ যানবাহন নিশ্চিত করার জন্য ‘নিরাপদ যানবাহন নিশ্চিত করা আমাদের কর্তব্য’ এ বার্তা নিয়ে ২০১৯ সালের ১ জানুয়ারী থেকে কাজ শুরু করে।

Development by: webnewsdesign.com