মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম’র উদ্যোগে শীতবস্ত্র ও মশারী বিতরণ

শনিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২১ | ৭:০৮ অপরাহ্ণ

মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম’র উদ্যোগে শীতবস্ত্র ও মশারী বিতরণ
apps

৬ ফেব্রুয়ারী শনিবার সকাল ১১ ঘটিকার সময় মৌলভীবাজার জেলা মহিলা সংস্থার বেগম আইভি রহমান হলরুমে, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম’র উদ্যোগে মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম’র সভাপতি ও দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকসি ইকবাল আহমদ এর সভাপতিত্বে,ও সংগঠনের দপ্তর সম্পাদক শেকুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় গরিব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল ও মশারী বিতরণ করা হয়েছে।

শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোহিত টুটু, বিশিষ্ট গবেষক ও লেখক ড. মোহাম্মদ আবু তাহের, কমিউনিটি লিডার যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমদ, বিশিষ্ট নাট্যকার ও জেলা সাংবাদিক ফোরাম’র উপদেষ্টা খালেদ চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন, মোঃ নুরুল ইসলাম শেফুল সাধারণ সম্পাদক মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরাম, খালেদ পারভেজ বকস সহ সভাপতি জেলা সাংবাদিক ফোরাম, এসময় উপস্থিত ছিলেন মোঃ দুরুদ আহমদ সাংগঠনিক সম্পাদক জেলা সাংবাদিক ফোরাম,মোঃ জাকির হোসেন কোষাধ্যক্ষ জেলা সাংবাদিক ফোরাম, এম এ কাইয়ুম সুলতান সহ দপ্তর সম্পাদক জেলা সাংবাদিক ফোরাম,মোঃ রুমান আহমদ সহ প্রচার সম্পাদক জেলা সাংবাদিক ফোরাম, মোঃ সুলতানুল ইসলাম সহ সমাজ কল্যাণ সম্পাদক জেলা সাংবাদিক ফোরাম, মামুনুর রশিদ চৌধুরী মসু মেরাজ আলি ও বুলবুল খান প্রমুখ,।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, জেলা সাংবাদিক ফোরাম’র শীতবস্ত্র বিতরণ একটি প্রশংসনীয় উদ্যোগ বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন কার্যক্রম যেভাবে এগিয়ে যাচ্ছে আগামীতে হয়তো শীতবস্ত্র প্রদানের জন্য কোনো মানুষ পাওয়া যাবেনা, আসুন আমরা যৌথভাবে এদেশের উন্নয়ন কার্যক্রমে শরীক হয়ে একটি সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ি। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করা হয়।

Development by: webnewsdesign.com