মৌলভীবাজার জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

সোমবার, ০৮ ফেব্রুয়ারি ২০২১ | ৮:১৮ অপরাহ্ণ

মৌলভীবাজার জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
ছবি-সংগৃহীত।
apps

বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে আটক রাখার প্রতিবাদে মৌলভীবাজার জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে মৌলভীবাজার জেলা বিএনপি’র উদ্যোগে শহরের শমসেরনগর রোড থেকে দলীয় নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল শুরু করে চৌমুহনা পয়েন্ট হয়ে এম সাইফুর রহমান সড়কের ওয়ের্ষ্টান প্লাজার সামনে গিয়ে বিক্ষোভ মিছিল শেষ হয়।

বেগম খালেদা জিয়ার মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ফখরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলাল,সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম,পৌর বিএনপির আহবায়ক মুজিবুর রহমান মজনু,সদস্য সচিব মনোয়ার আহমদ রহমান,জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি স্বাগত কিশোর দাশ চৌধুরী,জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া,সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফি আহমেদসহ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Development by: webnewsdesign.com