মৌলভীবাজারে হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩ | ১২:৫২ অপরাহ্ণ

মৌলভীবাজারে হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার
মৌলভীবাজারে হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার
apps

তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ভানুগাছ লংগুরপাল এলাকায় বিশেষ অভিযান চালিয়ে একাধিক হত্যা মামলা ও হত্যাচেষ্টা মামলার সাজাপ্রাপ্ত আসামী আলাউদ্দিন (৩৪)কে গ্রেফতার করতে সক্ষম হয় ।

শনিবার রাতে ভানুগাছ লংগুরপাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী শ্রীমঙ্গল উপজেলার সাইটুলা এলাকার বাসিন্দা কাছুম আলীর ছেলে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার দুটি হত্যা মামলায় (শ্রীমঙ্গল থানার মামলা নং-০৫, তারিখ-১০/১১/২০০৯ ইং, ধারা ৩২৬ পেনাল কোড-১৮৬০ ও মামলা নং-০৭/১৪০, তারিখ-০৭/০৬/২০১১ ইং, ধারা-৩০২/১১৪/৩৪ পেনাল কোড-১৮৬০) বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এছাড়াও শ্রীমঙ্গল থানার অপর একটি হত্যাচেষ্টা মামলায় ( শ্রীমঙ্গল থানার মামলা নং-১৫, তারিখ-২১/২০১৩ ইং, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড-১৮৬০) আসামীকে বিজ্ঞ আদালত ০৫ বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেয়ার জন্য দীর্ঘ দিন যাবৎ কৌশলে মৌলভীবাজার জেলাসহ দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিল। আইনগত ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে গ্রেফতারকৃত আসামী আলাউদ্দিনকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে। র‍্যাব ৯ এর শ্রীমঙ্গল ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।

Development by: webnewsdesign.com