মৌলভীবাজারে সোনার বাংলা আদর্শ ক্লাবের ৪র্থ মেধা যাচাই প্রতিযোগীতা অনুষ্ঠিত

শনিবার, ২২ অক্টোবর ২০২২ | ৭:১৩ অপরাহ্ণ

মৌলভীবাজারে সোনার বাংলা আদর্শ ক্লাবের ৪র্থ মেধা যাচাই প্রতিযোগীতা অনুষ্ঠিত
apps

মৌলভীবাজারে বিভিন্ন স্কুল-মাদ্রাসার কয়েক’শ শিক্ষার্থীর অংশগ্রহণে সোনার বাংলা আদর্শ ক্লাবের মেধা যাচাই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে ২২ অক্টোবর শনিবার।

মৌলভীবাজার সদর উপজেলার ১নং খলিলপুর ও ২নং মনুমুখ ইউনিয়নের ৪১টি স্কুল ও মাদ্রাসার ৪র্থ থেকে ৮ম শ্রেণীর ৭শ ৩৫ জন শিক্ষার্থীর অংশগ্রহণে সাধুহাটি আব্দুল বারী উচ্চ বিদ্যালয়ে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

সামাজিক সংগঠন সোনার বাংলা আদর্শ ক্লাব ৪র্থ বারের মতো এ মেধা যাচাই প্রতিযোগীতার আয়োজন করে। এসময় কেন্দ্র পরিদর্শন করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান বাঁধন,২নং মনুমুখ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদ হোসেন ঝুনু, সাধুহাটি আব্দুল বারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ ও বিমল গোস্বামী, সোনার বাংলা আদর্শ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কয়েছ মিয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন, ক্লাবের সভাপতি মোঃ রিপন মিয়া, সহ-সভাপতি জায়েদ মিয়া, মুনাইম আহমেদ,জাকারিয়া চৌধুরী সাম্মু,টিপু মিয়া, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ, সহ-সম্পাদক হাফেজ জুবায়ের আহমেদ, সাংগঠনিক ও অর্থ সম্পাদক পবলু মিয়া, তারেক আহমেদ, ইমরুল হাসান ইমাদ, নাজমুল হোসেন চৌধুরী,তারেক আহমেদ, রায়হান আলী, তোফাজ্জল হোসেন,জায়েফ আহমেদ, ইয়ারুফ আলী,সিতার আলী, শাদত হোসেন, লাভলী চন্দ্র,তোফাজ্জল হোসেন প্রমুখ ।

Development by: webnewsdesign.com