মৌলভীবাজারে সাবেক এমপি এম নাসের রহমান’র জন্মবার্ষিকী উদযাপন

সোমবার, ৩০ আগস্ট ২০২১ | ৫:১৯ অপরাহ্ণ

মৌলভীবাজারে সাবেক এমপি এম নাসের রহমান’র জন্মবার্ষিকী উদযাপন
apps

মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমান এর ৬০তম জন্মদিন উপলক্ষে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত রোববার (২৯ আগস্ট) কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

রবিবার বাদ আসর মৌলভীবাজার পৌর বিএনপির সভাপতি অলিউর রহমান ও সাধারণ সম্পাদক ফরহাদ রশিদ এর আয়োজনে পৌর বিএনপির নেতা কর্মীদের নিয়ে রশীদাবাদ জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পরে বাদ মাগরিব এম নাসের রহমানের গ্রামের বাড়ি বাহারমর্দানে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ুন এর সভাপতিত্বে কেককাটা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল ওয়ালী সিদ্দিকী,সদর থানার বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, সহ-সভাপতি বদরুল ইসলাম, সহ-সভাপতি ফয়সল আহমেদ,সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম,সাইফুর রহমান স্মৃতি সংসদ এর সাধারণ সম্পাদক এড আব্দুল মতিন চৌধুরী, পৌর বিএনপির সভাপতি অলিউর রহমান,সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম, জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহিম রিপনসহ, জেলা বিএনপি,যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ মহামারি করোনা ভাইরাস থেকে মুক্তিসহ দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয়।

Development by: webnewsdesign.com