মৌলভীবাজারে সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ | ২:০২ অপরাহ্ণ

মৌলভীবাজারে সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত
apps

সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার এর প্রস্ততি সভা অনুষ্ঠিত হয় শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের চৌমুহনাস্হ দিল্লী রেস্টুরেন্টের কনফারেন্স হল রুমে।

খালেদ চৌধুরীর সভাপতিত্বে ও আলিম উদ্দিন হালিমের পরিচালনায় সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, আগামী দুই মাসের মধ্যে সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সাধারণ সভার মধ্যদিয়ে নির্বাচন কমিশন গঠন করা ও পরবর্তিতে নির্বাচন কমিশন আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে নির্বাচন সম্পন্ন করবেন নির্বাচন কমিশন ।

মৌলভীবাজারের ৭২ টি সামাজিক সংগঠনের অংশগ্রহণের মাধ্যমে প্রত্যেকটি সামাজিক সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের ভোটের মাধ্যমে সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করবেন।

এসময় উপস্হিত ছিলেন, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজার এর কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি রুয়েল আহমদ সহ-সভাপতি মাহমুদুর রহমান সহ-সভাপতি এম.মুহিবুর রহমান মুহিব সহ-সভাপতি এ কে এম আকলু, সহ -সভাপতি নিখিল তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ ,যুগ্ম -সাধারণ সম্পাদক ইহাম মুজাহিদ , সাংগঠনিক সম্পাদক জুবায়ের আলী আহমদ ,কাইয়ুম আহমদ সহ – আন্তর্জাতিক বিষয়ক, রহমান মামুন সহ -দপ্তর সম্পাদক , শহীদ আহমদ সহ-প্রচার ও প্রকাশনা , দুরুদ আহমদ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ,জহির হােসেন সহ-সাংস্কৃতিক বিষয়ক , সাইফুর রহমান চৌধুরী সাইবার বিষয়ক সম্পাদক প্রমূখ ।

Development by: webnewsdesign.com