মৌলভীবাজারে মাস্ক সপ্তাহের উদ্বোধন

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ | ৩:১০ অপরাহ্ণ

মৌলভীবাজারে মাস্ক সপ্তাহের উদ্বোধন
apps

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক পরুন সেবা নিন,করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন, মাস্ক না পড়লে প্রবেশ যাবে আটকে এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারে মাস্ক সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার ( ২৬ নভেম্বর) সকাল ১১টায় শহরের চৌমুহনা এলাকায় জেলা পুলিশের আয়োজনে এ সপ্তাহের উদ্বোধন করেন, জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম-বার।

উদ্বোধনের সময় শহরে আগত মাস্ক পরিহিত গাড়িচালকদের কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং যাদের মাস্ক ছাড়া চলাফেরা করছেন তাদেরকে মস্ক পরিয়ে দেন। এসময় পুলিশ সুপার জানান, মৌলভীবাজার শহরের তিনটি স্থানে একযোগে ও বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে এ কার্যক্রম চলবে।

তিনি আরো জানান, এই রকম সংক্রামণের হাত থেকে রক্ষা পেতে জেলা পুলিশের পক্ষ হতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এরই মধ্যে জেলার প্রতিটি থানায় একটি করে মাস্ক মঞ্চ স্থাপন করা হয়েছে জনপ্রতিনিধি থেকে শুরু করে বিভিন্ন সুশীল সমাজের প্রতিনিধি বৃন্দ মঞ্চ থেকে সচেতনতা কার্যক্রম পরিচালনা করতে পারবেন এবং বিভিন্ন স্থানে একযোগে চেকপোষ্ট স্থাপন করা হয়েছে যাদের মস্ক থাকবে না তাদেরকে মাস্ক পরানো হবে এবং শপথ করানো হবে।

সময় উপস্থিত ছিলেন, পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আরিফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু নাসের মোহাম্মদ রিকাবদার,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক।

এসময় শপথবাক্য পাঠ করান মডেল থানার অপারেশন কর্মকর্তা পরিমল চন্দ্র দে। মাস্ক সপ্তাহে জেলা পুলিশের কর্মকর্তাসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com