মৌলভীবাজারে মানবাধীকার ইউনিটির উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ

মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারি ২০২০ | ৯:২৪ অপরাহ্ণ

মৌলভীবাজারে মানবাধীকার ইউনিটির উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ
apps

“সকলের তরে সকলেই আমরা, প্রত্যেকেই আমরা পরের তরে” শ্লোগানকে ধারণ করে মানবাধিকার ইউনিটি সিলেট বিভাগীয় আঞ্চলীক শাখার উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৪ ফেব্রুয়ারী মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে সিটি কমিউনিটি সেন্টারে শেরপুর আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজন আহমদ সম্রাটের পরিচালনায় সৈয়দ এন আলী এহিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান।

 

 

 

 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,পশ্চিম পৈলনপুর ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ খালিদুর রহমান, খলিলপুর ইউপি চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু, সাদিপুর ইউপি চেয়ারম্যান হাজী আব্দুর রব, পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হাফিজ (এ মতিন), দৈনিক সমকাল মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও ক্রিয়েটিভ নিউজ বিডি ডটকমের প্রধান সম্পাদক নূরুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন যুক্তরাজ্য নর্থ ওয়েষ্ট রিজিয়ন সাধারণ সম্পাদক রুহুল আমিন রুয়েল, সিলেট এমসি কলেজ সাবেক প্রফেসর নেছাওর মিয়া, আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক হাবিবুর রহমান।

আরও উপস্থিত ছিলেন, শেরপুর হাইওয়ে থানার অফির ইনচার্জ মোঃ এরশাদুল হক ভূঁইয়া, শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ তোফাজ্জল হোসেন, এএসআই মোশাহিদ কামাল, এএসআই বায়েজিদ হোসেন, বনগাঁও তারুণ্যের আলো সমাজকল্যাণ সংস্থার সদস্যগণ ও মানবাধিকার ইউনিটি শেরপুর আঞ্চলিক শাখার সদস্যবৃন্দ।

 

 

 

 

এসময় বক্তারা মাদক, বাল্যবিবাহের কুফল, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ে বক্তব্য রাখেন এবং মানবাধিকার প্রতিনিধিগণ নিজশ্রমে সবসময় মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। তাঁদের শীতবস্ত্র বিতরণ একটা মহৎ উদ্যোগ, এমন কার্যক্রম অব্যাহত রেখে অসহায় দারিদ্র শীতার্ত মানুষের পাশে থাকার জন্য সমাজের বিত্তশালীদের সকলের প্রতি আহ্বান ও মানবাধিকারকর্মীদের সাফল্য কামনা করেন।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি রুহুল আমিন রুহেলকে সম্মাননা স্মারক প্রদানের মধ্যদিয়ে উপস্থিত অতিথিরা শীতার্ত অসহায় দারিদ্র মানুষের মধ্যে দুই’শত কম্বল বিতরণ করেন।

Development by: webnewsdesign.com