মৌলভীবাজারে মবিলাইজেশন কন্টিনজেন্টের বার্ষিক মহড়া সম্পন্ন

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২ | ১:৫৮ অপরাহ্ণ

মৌলভীবাজারে মবিলাইজেশন কন্টিনজেন্টের বার্ষিক মহড়া সম্পন্ন
মৌলভীবাজারে মবিলাইজেশন কন্টিনজেন্টের বার্ষিক মহড়া সম্পন্ন
apps

সোমবার (৫ ডিসেম্বর) মৌলভীবাজারের শ্রীমঙ্গলের জাগছড়া চা বাগানের সোনাছড়া ডিভিশন মাঠে মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে ৫ দিনব্যাপী মবিলাইজেশন কন্টিনজেন্টের বার্ষিক মহড়ার সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাঁচ দিনব্যাপী এই মহড়ার সমাপ্তি ঘোষণা করেন এবং অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, পাঁচ দিনের এই বিশেষ মহড়া পুলিশ সদস্যদের শৃঙ্খলা, কর্ম দক্ষতা বৃদ্ধি ও নিয়মানুবর্তিতা বৃদ্ধির লক্ষ্যে আয়োজন করা হয়েছিল। মহড়ার অভিজ্ঞতা দিয়ে অংশগ্রহণকারীরা নিজেদেরকে অন্যদের চেয়ে আলাদা ভাবে চেনাতে পারবে। যেকোনো প্রতিকূল পরিবেশে দেশ ও দেশের মানুষকে সেবা প্রদান করতে এই মহড়া কাজে লাগবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ১০৫ জন সদস্য ৫ দিনব্যাপী মবিলাইজেশন কন্টিনজেন্ট মহড়ায় অংশগ্রহণ করেন। আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার(এডমিন এন্ড ফাইন্যান্স), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জিয়াউর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মোঃ শহিদুল হক মুন্সী প্রমুখ।

Development by: webnewsdesign.com