মৌলভীবাজারে বটলী চেকপোস্ট ও পুনাক মেলা পরিদর্শনে সিলেট রেঞ্জের ডিআইজি

রবিবার, ২২ জানুয়ারি ২০২৩ | ১:১৪ অপরাহ্ণ

মৌলভীবাজারে বটলী চেকপোস্ট ও পুনাক মেলা পরিদর্শনে সিলেট রেঞ্জের ডিআইজি
মৌলভীবাজারে বটলী চেকপোস্ট ও পুনাক মেলা পরিদর্শনে সিলেট রেঞ্জের ডিআইজি
apps

শনিবার (২১ জানুয়ারি) মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার বটলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, পিপিএম। সকালে ডিআইজি জুড়ী থানায় পৌঁছালে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর জুড়ী থানার একটি চৌকস দল ডিআইজিকে সালামি করেন।

সালামি গ্রহণ শেষ করে ডিআইজি জুড়ী থানায় কর্মরত অফিসারদের সাথে বিট পুলিশিং এবং আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় করেন।
এরপর তিনি বটলী ইমিগ্রেশন চেকপোস্টের অফিস এবং সীমান্তের আশেপাশের এলাকা পরিদর্শন করেন। তিনি অফিসের বিভিন্ন দাপ্তরিক নথিপত্র পর্যালোচনা করেন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

জুড়ীর বটলী ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন শেষে ডিআইজি মৌলভীবাজার জেলা পুলিশ সুপারকে সাথে নিয়ে কুলাউড়ায় পুলিশ মহিলা কল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত পুনাক মেলা পরিদর্শন করেন। এ সময় তিনি মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং মেলায় আগত দর্শনার্থীদের সাথে কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট রেঞ্জ ডিআইজি অফিসের পুলিশ সুপার(ইন্টেলিজেন্স অ্যান্ড ক্রাইম ম্যানেজমেন্ট) মোঃ জেদান আল মুসা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসীন, অতিরিক্ত সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ এবং অন্যান্য পুলিশ অফিসারবৃন্দ।

Development by: webnewsdesign.com