মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

শনিবার, ১৮ মার্চ ২০২৩ | ২:৩৮ অপরাহ্ণ

মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত
apps

মৌলভীবাজারে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, পুরস্কার ও প্রধানমন্ত্রীর অনুদান ক্যান্সার , কিডনীসহ দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত রোগীদের মধ্যে চেক বিতরণের মধ্যদিয়ে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

শুক্রবার ( ১৭ মার্চ) সকালে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেছেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এমপি,জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান,পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ।

এসময় আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আজমল হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, সাংগঠনিক সম্পাদক অজয় সেন, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. নিখিল রঞ্জন দাস, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা শিল্পকলা একাডেমি সাধারণ সম্পাদক এম এমদাদুল হক মিন্টু, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন, সাবেক জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট গৌছ উদ্দিন নিক্সন, জেলা ছাত্রলীগ সভাপতি আমিন আহমদ চৌধুরী আমিন, সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রমুখ।

জেলা আওয়ামী লীগের উদ্যোগে বাদ মাগরিব ৬টা ৩০ মিনিটে মৌলভীবাজার জেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, শিশু-কিশোরদের প্রতিযোগীতা, ধর্মীয় প্রতিষ্ঠানে মোনাজাত ও প্রার্থনা, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ দিনব্যাপি বিভিন্ন কর্মসূচি গ্রহন করেছে জেলা প্রশাসন।

Development by: webnewsdesign.com