মৌলভীবাজারে পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

শনিবার, ০৩ জুন ২০২৩ | ৬:৪১ অপরাহ্ণ

মৌলভীবাজারে পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২
মৌলভীবাজারে পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২
apps

মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশের পৃথক অভিযানে ২৫০ পিস ইয়াবাসহ দেলোয়ার হোসেন বাবলু (৩৮) ও অমিত কুমার দাস (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শুক্রবার রাতে কুলাউড়া উপজেলার পরীনগর ও গোবিন্দপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরক আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১০ টায় কুলাউড়া থানার এসআই অপু কুমার দাশগুপ্ত সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় কুলাউড়া পৌরসভার পরীনগর এলাকায় অভিযান চালিয়ে দেলোয়ার হোসেন বাবলুকে আটক করেন। এসময় আটককৃতের দেহ তল্লাশী করে তার কাছ থেকে ২শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত দেলোয়ার হোসেন বাবলু কুলাউড়া পৌরসভার পরীনগর গ্রামের বাসিন্দা।

এদিকে কুলাউড়া পুলিশের অন্য এক অভিযানে ব্রাহ্মণবাজার ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় অভিযান চালিয়ে অমিত কুমার দাশ নামে একজনকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

শুক্রবার রাত সাড়ে ৯টায় এসআই আনোয়ার মিয়া সঙ্গীয় ফোর্সসহ গোবিন্দপুর এলাকায় অভিযান আটক করেন। আটককৃত অমিত কুমার দাশ কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের পশ্চিম সিঙ্গুর গ্রামের বাসিন্দা। আটককৃত দুইজন ও পলাতক একজনের বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক।

Development by: webnewsdesign.com