মৌলভীবাজারে দুই নারীসহ ৩ রোহিঙ্গা আটক

শনিবার, ১৩ মে ২০২৩ | ৮:৩৬ অপরাহ্ণ

মৌলভীবাজারে দুই নারীসহ ৩ রোহিঙ্গা আটক
মৌলভীবাজারে দুই নারীসহ ৩ রোহিঙ্গা আটক
apps

মৌলভীবাজার সদর উপজেলার শ্যামেরকোনা (কাচারি বাজার) এলাকা থেকে দুই রোহিঙ্গা নারী ও এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। ১৩ মে শনিবার মৌলভীবাজার সদর উপজেলার ৭নং চাঁদনিঘাাট ইউনিয়নের শ্যামেরকোনা কাচারি বাজারে দুইজন নারী ও এক যুবক সন্দেহজনক ভাবে ঘুরাঘুরি করছিলো এবং তাদের কথাবার্তায় কিছুটা ভিনদেশী লাগছিলো তখন স্থানীয়রা ৭ নং চাঁদনি ঘাট ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আক্তার উদ্দিনকে খবর দেন খবর পেয়ে সাথে সাথে চেয়ারম্যান সেখানে উপস্থিত হন।

চেয়ারম্যান আক্তার উদ্দিন তাদেরকে জিজ্ঞেস করেন তারা কোথা থেকে এসেছেন তখন তারা বলেন কক্সবাজারের উখিয়া থেকে আসছেন, তাদের কথাবার্তা ভাষাগত কারণে পুরোভাবে বুঝা যাচ্ছিলোনা, তাদেরকে জিজ্ঞেস করেন তারা কোন দেশের নাগরিক? প্রথমে তারা স্বীকার করতে গড়িমসি করলে কথার মাধ্যমে বিভিন্ন কৌশল করে তাদের সাথে আলপ করার একপর্যায়ে তারা স্বীকার করেন তারা বার্মার নাগরিক।

এখন তারা এখানে কি করছেন এবং কোথায় যাবেন? চেয়ারম্যানের এমন প্রশ্নে রোহিঙ্গারা বলেন, তারা কুলাউড়া উপজেলার রবির বাজার যাচ্ছিলেন সেখানে মসজিদের পাশে তাদের লোক রয়েছে তাদের সাথে দেখা করবেন এবং তারা তাদেরকে পার্শ্ববর্তী দেশ ভারতে পাঠাবেন। তাদের মুখে একথা শুনার পর চেয়ারম্যান তাদেরকে বাজার থেকে তার নিজ বাড়িতে নিয়ে আসেন এবং মৌলভীবাজার মডেল থানায় খবর দেন, খবর পেয়ে মৌলভীবাজার মডেল থানা কর্তৃপক্ষ দুই নারীসহ এক যুবককে আটক করে থানায় নিয়ে আসেন।

Development by: webnewsdesign.com