মৌলভীবাজারে জিবি নিউজ টুয়েন্টিফোর ডটকম’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বুধবার, ০১ মার্চ ২০২৩ | ৭:৩৯ অপরাহ্ণ

মৌলভীবাজারে জিবি নিউজ টুয়েন্টিফোর ডটকম’র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
মৌলভীবাজারে জিবি নিউজ টুয়েন্টিফোর ডটকম'র প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
apps

সাফল্যের ১০ বছর পেরিয়ে ১১ বছরে পদার্পন করলো লন্ডন থেকে পরিচালিত জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম জিবি নিউজ টুয়েন্টিফোর ডটকম।

১ মার্চ বুধবার জিবি নিউজ টুয়েন্টিফোর ডটকম এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে মৌলভীবাজার টিমের আয়োজনে (এম সাইফুর রহমান রোডস্থ) মৌলভীবাজার অফিসে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার জেলা ব্যুরো প্রধান মোফাদ আহমদ মোরাদের সভাপতিত্বে ও মৌলভীবাজার জেলা প্রতিনিধি এস এম ফজলুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা শাখার উপদেষ্টা বিশিষ্ট লেখক ও গবেষক ড.আবু তাহের,বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা শাখার উপদেষ্টা সিনিয়র সাংবাদিক মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এম রুমান আহমদ।

এছাড়াও বাংলাদেশ প্রেসক্লাব মৌলভীবাজার জেলা শাখার নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি আব্দুস সামাদ আজাদ,সহ সভাপতি সুহেল আহমদ, দপ্তর সম্পাদক রিপন আহমদ,প্রচার সম্পাদক মামুন আহমদ,নবিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফাহাদ আহমদ, জিবি নিউজের শ্রীমঙ্গল উপজেলা স্টাফ রিপোর্টার রুমানা আক্তার শিপা,সদর প্রতিনিধি সালমান আহমদ,সাকিব আহমদসহ আরও অনেকে।

এই সময় বক্তারা জিবি নিউজের কার্যক্রমের প্রতি প্রশংসা ব্যক্ত করে বলেন আমরা শুধু জানতাম জিবি নিউজ সংবাদ প্রকাশে কাজ করে, কিন্তু আজ জানতে পারলাম সংবাদ প্রকাশের পাশাপাশি সমাজ উন্নয়নেও কাজ করে যাচ্ছে জিবি নিউজ।

এইসময় বক্তারা প্রতিষ্ঠানটির চেয়ারম্যান লন্ডন প্রবাসী রাকিব হুসেন রুহেলের প্রতিও ধন্যবাদ জ্ঞাপন করেন এরকম একটি প্রতিষ্ঠান তৈরী করার জন্য। আলোচনা পর্ব শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন আগত অতিথিরা।

Development by: webnewsdesign.com