মৌলভীবাজারে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

শনিবার, ২২ অক্টোবর ২০২২ | ৭:১০ অপরাহ্ণ

মৌলভীবাজারে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত
apps

“আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি” এ প্রতিপাদ্য নিয়ে জেলা প্রশাসন ও বিআরটিএ মৌলভীবাজারের আয়োজনে (২২ অক্টোবর) শনিবার জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২২ পালিত হয়েছে।এ উপলক্ষে মৌলভীবাজার সার্কিট হাউসের মুন হলে আলোচনা সভার আয়োজন করা হয়। জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ এর সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোসাঃ শাহীনা আক্তার।

সভাপতির বক্তব্যে তিনি বলেন,সড়ক দূর্ঘটনা রোধে সবার সচেতনতা অনেক জরুরি। সড়ক দূর্ঘটনার কারণ ও প্রতিকারের উপায় সম্পর্কে সবার বস্তুনিষ্ট ধারনা গ্রহণ করতে হবে। তাছাড়া গাড়ির চালকদের মাত্রাতিরিক্ত গতিতে গাড়ি না চালানো,অতিরিক্ত যাত্রী ও মাল বহন না করা এবং ট্রাফিক আইন মানার ক্ষেত্রে গুরুত্বারোপ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়,সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: জিয়া উদ্দিন,স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো: আজিম উদ্দিন সরকার,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা রহমান বাঁধন ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, বিআরটিএর সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ার) মো: ডালিম উদ্দিন। আরো বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো: মাহফুজ আলম প্রমুখ।

Development by: webnewsdesign.com