মৌলভীবাজারে ‘জাগ্রত তারুণ্য’ সামাজিক সংগঠনের উদ্যোগে খাবার বিতরণ

রবিবার, ০৫ সেপ্টেম্বর ২০২১ | ৩:৫০ অপরাহ্ণ

মৌলভীবাজারে ‘জাগ্রত তারুণ্য’ সামাজিক সংগঠনের উদ্যোগে খাবার বিতরণ
apps

‘‘জাগ্রত তারুণ্য’’ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন মৌলভীবাজার এর পক্ষ থেকে দরিদ্র ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

(০৪ সেপ্টেম্বর) শনিবার দুপুর ১২টা ৩০ মিনিটে মৌলভীবাজার সদর উপজেলা ৭নং চাঁদনীঘাট ইউনিয়নে শেখ লিয়াকত আলীর সভাপতিত্বে ও হায়দার আলী নয়ন এর সঞ্চালনায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ শওকত ভারপ্রাপ্ত চেয়ারম্যান ৭নং চাঁদনীঘাট ইউনিয়ন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলী আহমদ খাঁন সভাপতি মৌলভীবাজার জেলা যুব সমিতি ফ্রান্স, আখতার উদ্দিন আহমদ সহসভাপতি জেলা ছাত্রলীগ, মির্জা মোহন বেগ উপদেষ্টা জাগ্রত তারুণ্য মৌলভীবাজার, সেলিম উদ্দিন তৌফিক সদস্য মৌলভীবাজার জেলা যুব সমিতি ফ্রান্স, আব্দুর রউফ সাংগঠনিক সম্পাদক জেলা ছাত্রলীগ, আব্দুল কাইয়ুম লন্ডন প্রবাসী সমাজ সেবক, লিপন মিয়া ইউপি সদস্য ১নং ওয়ার্ড চাঁদনীঘাট, সায়েদ আলী ইউপি সদস্য ৩নং ওয়ার্ড চাঁদনীঘাট, নজরুল ইসলাম শিবু সভাপতি হিপহপ ডান্স ক্যালচারাল অর্গানাইজেশন মৌলভীবাজার, ময়নু উদ্দিন উপদেষ্টা জাগ্রত তারুণ্য মৌলভীবাজার।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস ক্লাব মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এম.এ রুমান আহমেদ। সার্বিক সহযোগিতা করেছেন সামছুল ইসলাম খাঁন লন্ডন প্রবাসী।

Development by: webnewsdesign.com