মৌলভীবাজারের রাজনগরে টাকা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার

বুধবার, ২২ মার্চ ২০২৩ | ৬:১১ অপরাহ্ণ

মৌলভীবাজারের রাজনগরে টাকা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার
মৌলভীবাজারের রাজনগরে টাকা ছিনতাই চক্রের ৩ সদস্য গ্রেফতার
apps

মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের বিশেষ অভিযানে ফুঁ দিয়ে টাকা ছিনতাইচক্রের সালাউদ্দিন (৪৩),আব্দুল মুসলিম (৪২) এবং মোঃ আনোয়ার মিয়া নামের তিন প্রতারককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) দিবাগত রাতে শ্রীমঙ্গল শহরের খাসগাঁও এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, গত ২১ মার্চ জনৈকা রায়না বেগম(৪২) রাজনগর থানায় হাজির হয়ে লিখিত ভাবে অভিযোগ করেন, গত ১৯ মার্চ দুপুর অনুমান ১২টা ২০ মিনিটের সময় তারাপাশা সোনালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ীতে ফেরার পথে তারাপাশা হাই স্কুল এন্ড কলেজ এর সামনে পৌঁছামাত্র অজ্ঞাতনামা ৫/৬ জন লোক একটি সিএনজি থেকে নেমে জনৈকা রায়না বেগমকে মোকামের খাদিম পরিচয় দিয়ে নগদ ৫১ হাজার টাকা ফুঁ দিয়ে দ্বিগুন করে দিবে বলে সুকৌশলে প্রতারণা করে সেই টাকা নিয়ে পালিয়ে যায়।

রায়না বেগমের এমন অভিযোগের প্রেক্ষিতে রাজনগর থানার অফিসার ইনচার্জ অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে নিয়মিত একটি মামলা দায়ের করেন।

থানার এসআই মোঃ সওকত মাসুদ ভূইয়া এই মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। তদন্তকারী কর্মকর্তা সঙ্গীয় অফিসারসহ সিসি ক্যামেরায় প্রতারক চক্রের ব্যবহৃত সিএনজি অটোরিকশার সামনের গ্লাসে মোরগ মার্কার একটি ছেড়া পোস্টারের সূত্র ধরে প্রতারকচক্রকে সনাক্ত করতে সক্ষম হন।

মঙ্গলবার ২১ মার্চ দিবাগত রাতে শ্রীমঙ্গল পৌরসভার ৬নং ওয়ার্ড এর খাঁসগাঁও এলাকায় জনৈক গিয়াস মিয়ার কলোনীর সামন থেকে সিসি ক্যামেরায় শনাক্তকৃত সিএনজিসহ প্রতারক চক্রের সদস্য সালাউদ্দিন(৪৩) এবং সিএনজি চালক আব্দুল মুসলিম(৪২)কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের দেয়া তথ্যানুযায়ী তাদের সহযোগী মোঃ আনোয়ার মিয়া ওরফে আয়না মিয়া(৩৪)কে শ্রীমঙ্গল শহরের জালালিয়া এলাকা থেকে গ্রেফতার করেন এবং গ্রেফতারকৃত আসামী সালাউদ্দিন এর কাছ থেকে প্রতারণা করে নেয়া নগদ ৫১ হাজার টাকার মধ্যে ১৬ হাজার ৫শ টাকা উদ্ধার করেন। বুধবার সকালে গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Development by: webnewsdesign.com