মৌলভীবাজারের জুড়ীতে অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাঁই

রবিবার, ১৭ জানুয়ারি ২০২১ | ১১:৪৮ পূর্বাহ্ণ

মৌলভীবাজারের জুড়ীতে অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাঁই
apps

মৌলভীবাজারের জুড়ী উপজেলার শিশুপার্ক এলাকায় একটি মার্কেট আগুনে পুড়ে গেছে। শনিবার (১৬ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার শিশুপার্ক এলাকার বলাই চেয়ারম্যানের মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে।

স্হানীয় সূত্রে জানা যায়, উপজেলার কামিনীগঞ্জ বাজারের বলাই চেয়ারম্যান এর মার্কেটে অবস্থিত পুরাতন কাপড়ের দোকান, প্লাস্টিকের গুদাম ও টিভি মেরামতের একটি দোকানে আগুন লেগে এতে প্রায় তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুলাউড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলায়েত হোসেন। খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ঘন্টাখানেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় জয়দুল হোসেন বলেন, প্রথমে আমরা কয়েকজন মিলে বালতি দিয়ে পানি এনে আগুন নেভানোর চেষ্টা করি। কিন্তু আগুন নিভছে না।পরে কুলাউড়া থেকে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়।

কুলাউড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলায়েত হোসেন বলেন, আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। কোথা থেকে আগুনের সূত্রপাত এখনো বলা যাচ্ছে না। তবে স্থানীয় অনেকে বলছেন বিদ্যুৎ সট সার্কিট থেকে আগুন লাগে। তিনি বলেন, এখানে পুরাতন কাপড় ও প্লাস্টিকের দোকান থাকায় আগুন দ্রুত ছড়িয়েছে।

Development by: webnewsdesign.com