মৌলভীবাজারের জুড়ীতে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ৭

বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩ | ৬:১৩ অপরাহ্ণ

মৌলভীবাজারের জুড়ীতে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ৭
মৌলভীবাজারের জুড়ীতে হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ৭
apps

মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশের দুটি পৃথক অভিযানে হত্যা মামলার ৪ আসামি ও পরোয়ানাভুক্ত ৩ আসামীসহ ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৩ মে) দিনগত রাতে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় এসআই অঞ্জন কুমার দাশের নেতৃত্বে জুড়ী থানার একটি চৌকস দল গোপন সোর্সের তথ্য এবং
তথ্য প্রযুক্তির সহায়তায় সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার প্রত্যন্ত হাওড়ের হাতিয়া গ্রাম থেকে জুড়ী থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি ছিনু মিয়া সুমন মিয়া, রাসেল মিয়া এবং পারুল মিয়াদের গ্রেফতার করেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ এপ্রিল জমি ও মসজিদের টাকার হিসাব সংক্রান্ত বিষয়ে দ্বন্দ্বে জুড়ী উপজেলার জায়ফরনগর ইউনিয়নের দক্ষিণ চাটেরা গ্রামের জলিল মিয়া (৬০) নামে এক বৃদ্ধ নিহত হন। এ ঘটনায় জুড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

এর আগে এই হত্যা মামলার ০২ আসামিকে পুলিশ গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে। এদের একজন ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মতে স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।

জুড়ী থানার আরেকটি পৃথক অভিযানে এসআই ফরহাদ মিয়ার নেতৃত্বে এএসআই মহি উদ্দিন, এএসআই কামাল সঙ্গীয় ফোর্সসহ বড়লেখা উপজেলা এলাকায় অভিযান চালিয়ে ৪টি গ্রেফতারি পরোয়ানা ভুক্ত ৩ ওয়ারেন্টের আসামিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত সকল আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Development by: webnewsdesign.com