মোহাম্মদ নাসিম ছিলেন সিরাজগঞ্জ তথা কাজিপুরের উন্নয়নের ধারক-বাহক: জয়

বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০ | ৬:৩০ অপরাহ্ণ

মোহাম্মদ নাসিম ছিলেন সিরাজগঞ্জ তথা কাজিপুরের উন্নয়নের ধারক-বাহক: জয়
apps

আওয়মীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এমপির মৃত্যুতে শুন্য ঘোষিত জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী নাসিম পুত্র সিরাজগঞ্জ-১ (কাজিপুর-সিরাজগঞ্জ সদর আংশিক) আসনের সাবেক সংসদ সদস্য তরুণ প্রকৌশলী তানভীর শাকিল জয় তার নির্বাচনী এলাকা কাজিপুর ও সিরাজগঞ্জ সদর উপজেলার ৫ ইউনিয়নে ব্যাপক গণসংযোগ শুরু করেছেন।

এর অংশ হিসেবে তিনি মঙ্গলবার(১৫ সেপ্টেম্বর) রাত ৮টায় কাজিপুরে ইউনিয়নে ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজনে পলাশপুর গ্রামে দোয়া ও কর্মীসভায় অংশ গ্রহণ করেন। তিনি এ সভায় প্রধান অতিথির বক্তব্য দানকালে বলেন, মোহাম্মদ নাসিম ছিলেন সিরাজগঞ্জ তথা উত্তরবঙ্গের উন্নয়নের ধারক-বাহক। তিনি সর্বদা এলাকাবাসির সাথে পাশে থেকে যেভাবে কাজ করে গেছেন, আমিও কাজিপুরবাসীর স্বপ্ন পূরণে তার মতোই সর্বদা সচেষ্ট থাকব।

 

তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকার প্রতিটি দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে অতন্ত্র প্রহরী হয়ে কাজ করব। উইনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক তালুকদারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, কাজিপুর সদর ইউপি চেয়ারম্যান টি,এম আতিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, কাজিপুর ইউপি সদস্য জাহিদ হোসেন, ওর্য়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু প্রমুখ।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার, উপজেলা ও আওয়ামীলীগের অঙ্গসংঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানটি সাবেক স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিমের আত্মার মাগফেরাত কামনায় মাওলানা ইউসুফ উদ্দিনের মোনাজাত পরিচালনার মাধ্যমে দোয়া করা হয়।

Development by: webnewsdesign.com