মোরেলগঞ্জে ইউপি নির্বাচনে স্বতন্ত্র্য প্রার্থীর কর্মীদের মারপিটের প্রতিবাদে মানববন্ধন

রবিবার, ২৮ মার্চ ২০২১ | ৪:৫৮ অপরাহ্ণ

মোরেলগঞ্জে ইউপি নির্বাচনে স্বতন্ত্র্য প্রার্থীর কর্মীদের মারপিটের প্রতিবাদে মানববন্ধন
apps

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ১০নং হোগলাবুনিয়া ইউনিয়নে স্বতন্ত্র্য চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন যুবলীগ আহবায়ক শামীম আহসান পলাশ এর কর্মীদের মারপিট ও পোষ্টার ছিঁড়ে ফেলায় প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়েছে।

শনিবার বিকেলে ইউনিয়নের চরহোগলাবুনিয়া আজিজিয়া দাখিল মাদ্রাসা সড়কে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, হোগলাবুনিয়া ইউনিয়নের সাবেক যুবলীগ সভাপতি প্রধান শিক্ষক আলী হায়দার চুন্নু ,ইউপি সদস্য রুহুল আমীন ,উপজেলা মৎস্যজীবিলীগ সাধারণ সম্পাদক আল আমিন শেখ প্রমুখ।

প্রতিবাদ সভা ও মানবন্ধনে আনারস প্রতিকের প্রার্থী শামীম আহসান পলাশ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউপি নির্বাচনে প্রার্থীতা উম্মুক্ত করার কারনে তিনি নির্বাচনে অংশগ্রহন করেছেন। তার পিতা অত্র ইউনিয়নে একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। আওয়ামীলীগের প্রার্থী আকরুজ্জামানের কর্মীবাহিনী শনিবার সকালে তার কর্মী ও সমর্থদের হামলা ও পোষ্টার ছিঁড়ে ফেলেছে বলে দাবি করেন। হামলায় বৃদ্ধ আলাউদ্দিন হাওলাদার (৯৫) ও ফেরদৌস (১৭) গুরুতর আহত হয়েছে।

ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোননিত প্রার্থী মুক্তিযোদ্ধা আকরামুজ্জামান এ ঘটনার সত্যতা অস্বীকার করে বলেন, বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন ।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-২৮

Development by: webnewsdesign.com