এমপি আনার হত্যা

মোবাইল উদ্ধারে গ্যাস বাবুকে নিয়ে পুকুরে ডিবি

বুধবার, ২৬ জুন ২০২৪ | ১২:৩২ অপরাহ্ণ

মোবাইল উদ্ধারে গ্যাস বাবুকে নিয়ে পুকুরে ডিবি
মোবাইল উদ্ধারে গ্যাস বাবুকে নিয়ে পুকুরে ডিবি
apps

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা মামলার আসামি কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবু। তাকে নিয়ে আলামত উদ্ধারে অভিযান শুরু করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। আজ বুধবার (২৬ জুন) দুপুর পৌনে ১২টার দিকে ঝিনাইদহের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারুক আযমের নেতৃত্বে এই অভিযান শুরু করা হয়।

আভিযানিক দল ঝিনাইদহ শহরের পায়রা চত্বর এলাকার পিপীলিকা মার্কেটের পেছনের পুকুরে অবস্থান করছে। ওই পুকুরেই দুইটি মোবাইল ফেলে দেন গ্যাস বাবু। এই মোবাইল উদ্ধারে ডুবুরি ও জেলেদের জাল নিয়ে প্রস্তুত রাখা হয়েছে। অভিযানের তথ্য কালের কণ্ঠকে দিয়েছেন ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান।

এর আগে গতকাল বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের একটি প্রিজনভ্যানে কাশিমপুর কারাগার থেকে ঝিনাইদহ জেলা কারাগারে আনা হয় গ্যাস বাবুকে।

গত সোমবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহর আদালত আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবুকে নিয়ে ঝিনাইদহে অভিযানের আদেশ দেন। পাশাপাশি বাবুর ব্যবহৃত তিনটি মোবাইল ফোন উদ্ধারে একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান পরিচালনারও আদেশ দেন আদালত। এদিকে সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডের তদন্তে আজ দুপুর ১২টার দিকে ঝিনাইদহে এসেছেন ডিবি প্রধান হারুন অর রশিদ।

Development by: webnewsdesign.com