মোদির সেনা পোশাক নিয়ে কড়া সমালোচনা করেন কংগ্রেস নেতা!

বুধবার, ১৮ নভেম্বর ২০২০ | ৯:৩৮ অপরাহ্ণ

মোদির সেনা পোশাক নিয়ে কড়া সমালোচনা করেন কংগ্রেস নেতা!
apps

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সেনা পোশাক পরা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। কংগ্রেস নেতারা তার সেনা পোশাক পরা নিয়ে আপত্তি তুলেছেন। তারা বলছেন, মোদি সেনাবাহিনীর কেউ নন। তাহলে উনি সেনার পোশাকে কেন? এবার দীপাবলিতে রাজস্থানের জয়সলমেরে সেনার পোশাক পরে দীপাবলি উদযাপনের কড়া সমালোচনা করল যুব কংগ্রেস। যুব কংগ্রেসের তরফে সেনা পোশাকে থাকা মোদীর একটি ছবি টুইট করা হয়েছে। খবর জিনিউজের।

টুইটবার্তায় বলা হয়েছে, সেনাবাহিনীর মর্যাদাপূর্ণ ইউনিফর্ম কোনও রাজনীতিবিদের পরা কতটা যুক্তিযুক্ত? উনি সেনাপ্রধানও নন, কোনও সেনা কর্মকর্তাও নন। তাহলে একজন সাধারণ নাগরিকের ওই পোশাক পরার মানে কী!

উল্লেখ্য, গত ৭ বছর দেশের দুর্গম এলাকায় মোতায়েন সেনা সদস্যদের সঙ্গেই দীপাবলি উদযাপন করছেন ভারতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি গিয়েছিলেন রাজস্থানের জয়সলমের। সেখানে সেনার পোশাকেই তিনি বক্তব্য রাখেন, ট্যাঙ্কে চড়েন, জওয়ানদের মিষ্টি বিতরণ করেন।

সেনার পোশাক পরায় সোমবার প্রধানমন্ত্রীর কড়া সমালোচনা করেন কংগ্রেস নেতা তারিক আনোয়ার।

তিনি বলেন, (ভারতের) প্রধানমন্ত্রী প্রতিটি অনুষ্ঠানেই নিজের রূপ বদল করেন। কখনও উনি চা-ওয়ালার রূপ ধারণ করেন, কখনও দশলাখি স্যুট পরেন, কখনও চৌকিদার সাজেন, কখনওবা প্রধান সেবক। এই দেশ বহু প্রধানমন্ত্রী দেখেছে। কিন্তু এই প্রথম এরকম কোনও ইম্পারসনেটর (ছদ্মবেশি বা বহুরূপী) প্রধানমন্ত্রী দেখল দেশ।

Development by: webnewsdesign.com