মেসিকে দলে নিতে কী ভাবছে পিএসজি?

মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১ | ৩:৪৪ অপরাহ্ণ

মেসিকে দলে নিতে কী ভাবছে পিএসজি?
apps

বার্সেলোনায় লিওনেল মেসির ভবিষ্যৎ এখনও অনিশ্চয়ত। কাতালানদের সাথে চুক্তির শেষ ছয় মাস পার করছেন তিনি। এরই মধ্যে মেসির সাবেক সতীর্থ নেইমার জানান, আবারও খেলতে চান আর্জেন্টাইন ফরোয়ার্ডের পাশে। দুইয়ে দুই চার মিলিয়ে গুঞ্জন উঠলো পিএসজিতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের সতীর্থ হতে যাচ্ছেন মেসি।

ফরাসি চ্যাম্পিয়নদের নতুন কোচ পচেত্তিনো আসার পর বললেন, ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এলে তাকে স্বাগত জানাতে প্রস্তুত। সোমবার ফুটবল সাময়িকী ফ্রান্স ফুটবলের এক প্রশ্নোত্তরে ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো এ নিয়ে খোলামেলা কথা বললেন।

মেসির দলবদল হওয়ার যে সম্ভাবনা দেখা গেছে, তা নিয়ে নিবিড় পর্যবেক্ষণ করছে পিএসজি। এমনটা জানালেন এই কর্মকর্তা। সব পক্ষ আলোচনার জন্য এগিয়ে এলে চুক্তি হওয়া অসম্ভব নয় মনে করছেন লিওনার্দো। তবে অনিশ্চয়তায় থাকা কোনও বিষয় নিয়ে সময় নষ্ট করার অর্থ খুঁজে পাচ্ছেন না তিনি।

বার্সা আইকনকে নিয়ে লিওনার্দো বললেন, ‘মেসির মতো সেরা খেলোয়াড়রা সবসময় পিএসজির তালিকায় থাকবেন। কিন্তু এটা নিয়ে এখন কথা বলা কিংবা স্বপ্ন দেখা একদম উচিত নয়। কিন্তু হ্যাঁ, আমরাও অধিকাংশ ক্লাবের মতো বড় টেবিলে বসেছি যারা বিষয়টি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে। না, আমরা এখনও বসিনি। কিন্তু আমাদের চেয়ার সংরক্ষিত রেখেছি। ফুটবলে চার মাস অনন্তকাল, বিশেষ করে এই সময়ে।’

Development by: webnewsdesign.com