মেডিক্যাল অক্সিজেন প্ল্যান্ট নিয়ে এলো ‘আইএনএস সাবিত্রী’

বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১ | ১২:২৫ অপরাহ্ণ

মেডিক্যাল অক্সিজেন প্ল্যান্ট নিয়ে এলো ‘আইএনএস সাবিত্রী’
apps

৯৬০ এলপিএম মেডিক্যাল অক্সিজেন প্ল্যান্ট (এমওপি), চিকিৎসা সরঞ্জাম নিয়ে ভারতীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ ‘আইএনএস সাবিত্রী’ চট্টগ্রাম বন্দর জেটিতে পৌঁছেছে। বাংলাদেশ নৌবাহিনী ও ঢাকা মেডিক্যাল কলেজের জন্য এগুলো উপহার হিসেবে আনা হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টায় জাহাজটি বন্দরের এনসিটি ৫ নম্বর জেটিতে আসে। চট্টগ্রাম নৌ অঞ্চলের কমান্ডার এর পক্ষ থেকে জাহাজটিকে স্বাগত জানান চিফ স্টাফ অফিসার ক্যাপ্টেন মইন। তিনি আইএনএস সাবিত্রীর কমান্ডার এন রবি সিংকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

বিএনএস পতেঙ্গার নেভি হাসপাতালের কমান্ডিং অফিসার কমান্ডার এম মাহবুবুর রহমান বাংলাদেশ নৌবাহিনীর পক্ষে এবং ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পক্ষে চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক হাসান শাহরিয়ার অক্সিজেন প্ল্যান্টের কাগজপত্র গ্রহণ করেন।

আইএনএস সাবিত্রী জেটিতে আসার সময় নৌবাহিনীর চিরায়ত রেওয়াজ অনুযায়ী সুসজ্জিত ব্যান্ড দল বাদ্য পরিবেশন করে। নৌবাহিনীর সিনিয়র চিফ পেটি অফিসার মো.ওমর ফারুকের পরিচালনায় ২৯ সদস্যের ব্যান্ড দলটি পরিবেশন করে- জয় বাংলা বাংলার জয়, ধনধান্যে পুষ্প ভরা, যে মাটির বুকে, একাত্তরের মা জননী, ও ভাই খাঁটি সোনা, প্রতিদিন তোমায় দেখি ইত্যাদি দেশের গান।

 

Development by: webnewsdesign.com