মুদি দোকানে টিসিবি পণ্য বিক্রি করায় অর্ধলাখ টাকা জরিমানা

শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১ | ৩:৩২ অপরাহ্ণ

মুদি দোকানে টিসিবি পণ্য বিক্রি করায় অর্ধলাখ টাকা জরিমানা
apps

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সরকারি বরাদ্দকৃত টিসিবির পণ্য খোলাবাজারে বিক্রি ও বাজারজাত করায় আবুল কালাম নামের এক মুদি দোকানিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার(১৫ই এপ্রিল) দুপুরে উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হাসান চৌধুরীর নেতৃত্বে উপজেলার হাইলধর ইউনিয়নের মালঘর বাজার এলাকার কালাম স্টোর নামের একটি মুদি দোকানে অভিযান পরিচালনা করে এইসব জরিমানা করে।

অভিযানে ৫৭ কার্টুনে ১০২০লিটার ভোজ্যতেল ও ২ বস্তা চিনিসহ প্রায় দেড় লক্ষ টাকার মালামাল জব্দ করা হয়।পরে জব্দকৃত এইসব মালামাল স্থানীয় বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয়।

এই বিষয়ে জানতে চাইলে উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হাসান চৌধুরী বলেন,ভর্তুকি মূল্যে খোলা বাজারে বিক্রির জন্য সরকার টিসিবি পণ্যের বরাদ্দ করেছেন।ভোক্তারা এসব পণ্য ভর্তুকি মূল্যে পাওয়ার কথা।কিন্তু মুদি দোকানে পণ্যগুলো স্বাভাবিক মূল্যে বিক্রি করে ভোক্তাদের ঠকাচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযানে যাই এবং মালঘর বাজারের কালাম ষ্টোর নামের একটি মুদি দোকানে তার সত্যতা পাওয়ায় ওই দোকানিকে ৫০হাজার টাকা জরিমানা করা হয় এবং টিসিবি পণ্যগুলো জব্দ করে স্থানীয় ৪টি এতিমখানায় বিতরণ করা হয়।

Development by: webnewsdesign.com