মুজিব শতবর্ষ উপলক্ষে তাহিরপুরের শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভা

সোমবার, ০৫ অক্টোবর ২০২০ | ৬:৪২ অপরাহ্ণ

মুজিব শতবর্ষ উপলক্ষে তাহিরপুরের শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভা
apps

মুজিব শতবর্ষ উদযাপন ও যুবলীগকে সুসংগঠিত ও গতিশীল করার লক্ষ্যে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ডাঃ মণিরুজ্জামান মণিনের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টায় বৈরী আবহাওয়ার মাঝে ও উপজেলার ১নং ওয়ার্ড বাগলী বাজারে এ সভা অনুষ্ঠিত হয়। শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ডাঃ মণিরুজ্জামান মণিরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম খালেক মোশারফ।

এছাড়াও বক্তব্য রাখেন প্রবীন আওয়ামীলীগ নেতা মোঃ ইমান আলী,মোঃ জামাল মোল্লা,সদস্য শাহজাহান কবীর,শ্রীপুর উত্তর ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক শেখ মোস্তফা,যুগ্ম আহবায়ক মোঃ আরিফুল ইসলাম,শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কাঞ্চন মিয়া,১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম,সাধারন সম্পাদক মাহিদুল হায়দার লিটন,সাংগঠনিক সম্পাদক আব্দুস ছত্তার মিয়া,ক্রীড়া সম্পাদক জিয়াউর রহমান,তাহিরপুর উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি সাদ্দাম হোসেন, ১নং ওয়ার্ড যুবলীগ সদস্য তারিকুল ইসলাম আলতাফ,আলামিন,শামীম শিকদার,গফুর মিয়া,১নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি শিপন হায়দার,আকবর হোসেন,জাফর ইকবাল,আজিজুল হক,রাজু আহমদ,মোবারক হোসেন,নাদিম মোল্লা,২নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি জয়নাল আবেদীন,রফিকুল ইসলাম ফালান,সাধারন সম্পাদক নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন,আমাদের এই আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ১২ বছর সংসদ সদস্য হয়ে এই আসনে যে উন্নয়ন করেছেন স্বাধীনতা পরবর্তী কোন এমপি এই উন্নয়ন করতে পারেননি। তারা বলেন কিছু সুবিধাভোগী রাজকার আলবদরা দলে অনুপ্রবেশ করে সংগঠনের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন ধরনের অপকর্ম করে দলের ভাবমূতিকে বিনষ্ট করছে। ওদেরকে চিহিৃত করে সমুচিত জবাব দিতে প্রস্তুত থাকার আহবান জানান। তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড সাধারন মানুষের কাছে তুলে ধরার জন্য সকল স্তরের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

বাংলাদেশ আওয়ামীলীগ স্বাধীনতার পক্ষের একটি সংগঠন,মুক্তিযুদ্ধের সংগঠন আর এই সংগঠনের ভ্যানগার্ড হিসেবে কাজ করছে যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা। এই যুবলীগকে শ্রীপুর উত্তর ইউনিয়নে সুসংগঠিত ও গতিশীল করতে হলে সুবিধাবাদিদের ব্যাপারে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান।

Development by: webnewsdesign.com