মুজিব বর্ষের প্রথম ভোট নৌকা মার্কার পক্ষে হোক: এ্যাড.স্মৃতি

শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ২:২৪ অপরাহ্ণ

মুজিব বর্ষের প্রথম ভোট নৌকা মার্কার পক্ষে হোক: এ্যাড.স্মৃতি
apps

গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের যৌথ আয়োজনে গাইবান্ধা ৩ পলাশবাড়ী সাদুল্যাপুর সংসদীয় আসনের উপ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড.উম্মে কুলসুম স্মৃতির নির্বাচন প্রস্তুতি ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ ২৮ ফেব্রুয়ারী শুক্রবার সাদুল্যাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠের এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফরহাদ আব্দুল্লাহ বাবলু।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহরিয়ার খান বিপ্লবের আহবানে ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ জাকারিয়া খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বকর সিদ্দিক,যুগ্ন সাধারণ সম্পাদক মোজ্জাম্মেল হক মন্ডল,সাংগঠনিক সম্পাদক পিয়ারুল ইসলাম।

এতে আরো বক্তব্য রাখেন পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধান সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ,সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডারগণ।

এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর মার্কা নৌকা,মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বরত্ন শেখ হাসিনার মার্কা নৌকা, বাংলার জনগণের মার্কা নৌকা,নৌকা মার্কার প্রার্থী হিসাবে দলীয় নেতাকর্মী ও সবস্তরের মানুষের নিকট মুজিব বর্ষে প্রথম ভোটটি নৌকা মার্কায় দেওয়া আহবান জানিয়ে তিনি বলেন মুজিবর্ষের প্রথম ভোট নৌকার মার্কার পক্ষে হোক।

Development by: webnewsdesign.com