মুজিববর্ষ উপলক্ষে কুড়িগ্রামে সমাজসেবার কর্মকর্তা কর্মচারীদের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০ | ২:১১ অপরাহ্ণ

মুজিববর্ষ উপলক্ষে কুড়িগ্রামে সমাজসেবার কর্মকর্তা কর্মচারীদের বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত
apps

মুজিববর্ষ উপলক্ষে “বিদায় মানে সম্পর্ক ছিন্ন নয় সুসম্পর্কে জীবন হয় মধুময়” এই শ্লোগানে বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতি কুড়িগ্রাম জেলা শাখার আয়োজনে সমাজসেবার অবসর প্রাপ্ত কর্মচারীদের বিদায় ও নবীণ কর্মকর্তা কর্মচারীদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় জেলা পরিষদ হলরুমে বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতি কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি মো. এনামুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর বিভাগ সমাজসেবা কার্যালয়ের পরিচালক (উপ-সচিব) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।

বিশেষ অতিথি হিসেবে কুড়িগ্রাম জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. রোকোনুল ইসলাম, রংপুর বিভাগ সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক অনিল চন্দ্র বর্ম্মন, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা এসএম হাবিবুর রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সমাজসেবা কর্মচারী কল্যাণ সমিতি কুড়িগ্রাম জেলা শাখার সহ-সভাপতি মো. মনছের আলী, সাধারণ সম্পাদক এ কে নূর মোহাম্মদ প্রমুখ।

এসময় নবীণ ও প্রবীণদের মিলন মেলায় ২৭জন বিদায়ী বন্ধুকে অবসরোত্তর বিদায় সংবর্ধনা দেয়া হয় এবং নবীণ কর্মকর্তা কর্মচারীদের শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়।

বক্তারা বলেন, মুজিববর্ষে এমন একটি মহতী অনুষ্ঠান করতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। সমাজসেবা কর্মকর্তা কর্মচারীদের মধ্যে পরিচিতি, সুসম্পর্ক তৈরী এবং অভিজ্ঞতা বিনিময়ই আমাদের লক্ষ্য। আমরা এই ধারাবাহিকতা সকলের সহযোগীতায় অব্যাহত রাখবো।

Development by: webnewsdesign.com