মারেলগঞ্জের গাবতলা গ্রামের ১৭ দিনের নিজ কন্যা হত্যার দায় শিকার করলেন মা

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ | ৫:৫৭ অপরাহ্ণ

মারেলগঞ্জের গাবতলা গ্রামের ১৭ দিনের নিজ কন্যা হত্যার দায় শিকার করলেন মা
apps

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা সদরের গাবতলা গ্রামে সেই ১৭ দিন বয়সী নিজ কন্যা সন্তানকে হত্যা করলেন মা শান্তা আক্তার (২২)। শিশুটির মরদেহ উদ্ধারের ১২ দিন পরে শুক্রবার পুলিশের কাছে তিনি এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা থানা অফিসার ইন চার্জ (তদন্ত) ঠাকুর দাশ মন্ডল জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে শান্তা আক্তার রাত ১ টার দিকে তার ঘুমন্ত মেয়েকে নিজেই বিছানা থেকে নিয়ে পুকুরে ফেলে দেয় । মানসিক ভারসাম্যহীনতা ও ‘জিনের আছড়’ ভর করার কারণে তিনি এ ঘটনা ঘটান বলে পুলিশকে জানান শান্তা ।

থানা পুলিশ শুক্রবার রাতেই শান্তাকে বাগেরহাট কোর্টে পাঠান। সেখানেও ম্যাজিস্ট্রেটের সামনে একই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন শান্তা। পরে ম্যাজিস্ট্রেট তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম জানিয়েছেন।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর দিবাগত রাতে গাবতলা গ্রামের মৎস্যজীবী সুজন খানের শিশু কন্যা সানজিদা চুরি হয়। এর তিনদিন পর শিশুটির মরদেহে পাশর্^বর্তী পুকুর থেকে উদ্ধার করা হয়। এ ঘটনার শিশুটির দাদা আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ ঘটনায় শিশুটির বাবা সুজন খানও জেলহাজতে আছেন।

Development by: webnewsdesign.com