মাধবপুর নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

শনিবার, ১০ জুন ২০২৩ | ৫:৪৮ অপরাহ্ণ

মাধবপুর নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার
মাধবপুর নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার
apps

হবিগঞ্জের মাধবপুরে কবিরাজ দেখানোর নাম করে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে ফারুক মিয়া (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ফারুক মিয়াকে শুক্রবার (৯-জুন) দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।বৃহস্পতিবার (৮ জুন) রাতে ফারুক মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ফারুক মিয়া পৌরসভার পশ্চিম মাধবপুরের কলেজ পাড়ার বাসিন্দা জবান আলীর পুত্র পুলিশ জানিয়েছে গত মঙ্গলবার মাধবপুর পৌরসভার পশ্চিম মাধবপুরের কলেজ পাড়ার বাসিন্দা ফারুক মিয়া কবিরাজ দেখানোর কথা বলে তার মেয়েকে (১৯) কৌশলে বাড়ি থেকে বের করে নিয়ে যায়। এরপর বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করে সময় ক্ষেপণ করে বাড়ি ফেরার পথে রাত সাড়ে ৮টার সময় আন্দিউড়া ইউনিয়নের হাড়িয়া গ্রামের দক্ষিণ দিকের মাঠে নিয়ে গিয়ে হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক তার মেয়েকে (১৯) ধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিতা লিখিত অভিযোগের প্রেক্ষিতে মাধবপুর থানার মামলা (নং১৮) বৃহস্পতিবার (৮-জুন) নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৯ (১) রুজু হয়।এ ঘটনার সংবাদ প্রাপ্ত হইয়া সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্ত্তী (মাধবপুর-সার্কেল) এর নের্তৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামছুল ইসলাম, এসআই রাজীব রায়, এসআই মানিক কুমার সাহাসহ পুলিশের একটি চৌকস টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিজয়নগর উপজেলার সাতবর্গ গ্রাম থেকে পাষন্ড পিতা ধর্ষক ফারুক মিয়াকে গ্রেফতার করে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, কন্যা ধর্ষণের ঘটনায় পিতাকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার মেয়েটিকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি, পুলিশের একটি নির্ভর যোগ্য সূত্র জানিয়েছে, এর আগে গ্রেফতারকৃত ফারুক একবার তার পুত্রবধূকে ধর্ষণ করে বলে তারা জানতে পেরেছেন।

Development by: webnewsdesign.com