মাধবপুরে সড়ক ও জনপথ বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদ

বুধবার, ১৮ মে ২০২২ | ৫:০৪ অপরাহ্ণ

মাধবপুরে সড়ক ও জনপথ বিভাগের অবৈধ স্থাপনা উচ্ছেদ
apps

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কের দুই-পাশে অবৈধভাবে গড়ে উঠা অর্ধ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে হবিগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের শায়েস্তাগঞ্জ উপ শাখা ।

বুধবার (১৮-মে) সকাল সাড়ে ১১.ঘটিকার সময় মাধবপুর পৌরসভা সদরের ঢাকা-সিলেট মহাসড়কের দু-পাশের সরকারি জায়গা দখল করে গড়ে উঠেছে প্রায় অর্ধ শতাধিক অবৈধ স্থাপনা। সড়ক বিভাগের নিয়মিত উচ্ছেদ অভিযানের অংশ হিসেবে উপজেলা সদরের পৌরসভাতে উচ্ছেদ অভিযান পরিচালনা করে অবৈধ স্থাপনাগুলো গুড়িয়ে দেয়া হয়।

এর আগে রবিবার থেকে সদরে মাইকিং করে সকলকে অবৈধ স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেয়ার জন্য অবগত করা হয়। উচ্ছেদ অভিযান পরিচালনা করেন হবিগঞ্জ জেলা এক্সিকিউটিভ মেজিস্ট্রেট মোঃ কামরুজ্জামান এসময় তিনি বলেন,মহাসড়কের দুই-পাশে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনাগুলো নিয়মিত উচ্ছেদ অভিযানের অংশ হিসেবে মাধবপুরে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। কেউ যদি পরবর্তীতে আবার অবৈধভাবে স্থাপনা গড়ে তুলে তাহলে তাদের বিরোদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের উপ শাখার অতিরিক্ত প্রকৌশলী (দায়িত্বপ্রাপ্ত) মোঃ রমজান আলী, সার্ভেয়ার আবুল খায়ের,সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সাদ্দাম হোসেন, এবং উচ্ছেদ অভিযানে সহযোগিতা করেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে, এসআই মোঃ মনিরুল হক মুন্সীসহ পুলিশ সদস্যবৃন্দ।

Development by: webnewsdesign.com