মাধবপুরে নারী ও শিশু উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০ | ৭:৪১ অপরাহ্ণ

মাধবপুরে নারী ও শিশু উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত
apps

হবিগঞ্জের মাধবপুরে নারী ও শিশু উন্নয়নে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে মাধবপুর উপজেলার হলরুমে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক কর্মসূচীর আওতায় করোনা ভাইরাস সংক্রমন রোধ নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ শিশুকে মাতৃদুগ্ধ দান,শিশু ও নারীর অধিকার শিশুর যথাযথ বিকাশ অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য জন্ম নিবন্ধন।

শিক্ষা নারীর ক্ষমতায়ন নারীর সামাজিক দুরত্ব কর্মসূচি শিশুর পানিতে ডুবা প্রতিরোধ পরিবেশ সুরক্ষা ও দুর্যোগ কালীন নারী ও শিশুর সচেতনতা জেন্ডার সমতা নিরাপদ মাতৃত্ব, শিশু ও নারী নির্যাতন প্রতিরোধে যৌতুক ও বাল্য বিবাহ প্রতিরোধ ইভটিজিং মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধে ইত্যাদি বিষয়গুলো নিয়ে ওরিয়েন্টাল কর্মশালায় আলোচনা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তার। স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা প্রবন চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নাদিরুজ্জামান মাধবপুর প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান সাংবাদিক লিটন পাঠানসহ ইমাম পুরোহিত শিক্ষক ইউপি সদস্য প্রমুখ।

Development by: webnewsdesign.com