মাধবপুরে এক নারী গার্মেন্টস কর্মীর মরদেহ উদ্ধার

রবিবার, ১৫ মে ২০২২ | ৬:১৬ অপরাহ্ণ

মাধবপুরে এক নারী গার্মেন্টস কর্মীর মরদেহ উদ্ধার
apps

হবিগঞ্জের মাধবপুর সিমা আক্তার নামে এক গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করেছে ।রবিবার (১৫-মে) সকালে মাধবপুর থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করেছে ।

এলাকা সূত্রে জানা যায় মাধবপুর উপজেলা চৌমুহনী ইউনিয়নের হরিণখোলা গ্রামের ইয়াকুব আলীর মেয়ে গার্মেন্টস কর্মী সিমা আক্তার এর সঙ্গে দিনাজপুর এলাকার পিড়ির বন্দর উপজেলার সাইদুল ইসলামের ছেলে আসাদ উল্লাহর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

কিন্তু আসাদ উল্লাহর পরিবার তাদের এই প্রেমের সম্পর্ক মেনে নিচ্ছিল না এবং সিমা আক্তার নোয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামের একটি ভাড়া বাসায় থাকত, রবিবার সকালে বাড়ির লোকজন সিমার ঘরের দরজা বন্ধ থাকতে দেখে ঘরের দরজা ভেঙ্গে সিমার দেহ ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে মাধবপুর উপজেলা সদর হাসপাতলে নিয়ে আসলে কতৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌমুহনী ইউনিয়নের হরিণখোলা গ্রামের ইউপি সদস্য জামাল উদ্দিন জানান, হরিণখোলা গ্রামের ইয়াকুব আলীর মেয়ে সিমা আক্তার নোয়াপাড়া একটি গার্মেন্টসে চাকুরি করত।

নোয়াপাড়া কড়রা গ্রামে একটি বাসা ভাড়া নিয়ে থাকত সিমার সঙ্গে দিনাজপুর এলাকার সাইদুল ইসলামের ছেলে আসাদ উল্লাহ গালিব এর প্রেমের সম্পর্ক গড়ে উঠে তাদের প্রেমের সম্পর্ক আসাদ উল্লাহর পরিবারের মেনে নিতে পারছিল না হয়ত আসাদ উল্লাহর পরিবারের লোকজন সীমা কে হত্যা করে ঝুলিয়ে রেখেছে বলে মন্তব্য স্বজনদের।

বিষয়টি নিশ্চিত করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, সীমার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Development by: webnewsdesign.com