মাদক মামলায় দীপিকার সমর্থনে স্বস্তিকা মুখার্জির টুইট

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০ | ১২:১৬ অপরাহ্ণ

মাদক মামলায় দীপিকার সমর্থনে স্বস্তিকা মুখার্জির টুইট
apps

সর্বভুক বাঙালি, অতএব সকলেই জেলে যাবে। টুইটারে সুশান্ত সিং রাজপুত মাদক মামলা নিয়ে এভাবেই ব্যঙ্গ করে মন্তব্য করলেন স্বস্তিকা মুখার্জি। সোশ্যাল মিডিয়া বরাবরই নিজের মেজাজে থাকেন স্বস্তিকা। সুশান্ত মামলার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে তার ভেরিফাইড টুইটার পেজে তিনি এ মন্তব্য করেন। তিনি মন্তব্য করেন, ‘আমরা সকলেই জেলে যাব। মাল থেকে মাছ, সিগারেট থেকে জল। আমরা বাঙালিরা তো সব খাই।’

স্বস্তিকার মন্তব্য এক নেটিজেন সেখানে লিখেছেন, বাঙালিদের কাছে ‘মাল’ মানে পানীয়। আমি বাঙালিদের নিয়ে চিন্তিত।’

আসলে, যে হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে দীপিকা পাড়ুকোনকে শনিবার (২৬ সেপ্টেম্বর) এনসিবি দপ্তরে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিতে হবে, তাতেও অভিনেত্রী ‘মাল’এর খোঁজই করেছিলেন। আর সেই সূত্রেই ‘মাল’ শব্দের উল্লেখ করেন স্বস্তিকা মুখার্জি।

প্রতি মুহূর্তেই সুশান্ত কাণ্ডে নতুন খবর প্রকাশ্যে আসছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দীপিকার ম্যানেজার কারিশ্মা প্রকাশকে জিজ্ঞাসাবাদ করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শনিবার (২৬ সেপ্টেম্বর) আবারও কারিশ্মাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

পাশাপাশি, করণ জোহরের ধর্ম প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসার ক্ষীতিশ রবিপ্রসাদের বাড়িতেও অভিযান চালায় এনসিবি। সেখান থেকে ক্ষীতিশ ও তার এক মহিলা সঙ্গীকে জিজ্ঞাসাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে নিয়ে যাওয়া হয়।

ধর্ম প্রোডাকশনের সহকারী পরিচালক অনুভব চোপড়াকেও জিজ্ঞাসাবাদ করা হয়। শিরোমণি আকালি দলের নেতা মনজিন্দের সিং সিরসা দাবি করেন, খুব শিগগিরই ২০১৯ সালের ‘ড্রাগ পার্টি’র জন্য করণকেও ডেকে পাঠাবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এনসিবি অফিসে গিয়ে কথা বলেছেন রকুলপ্রীত সিং। বিশেষ তদন্তকারী দলকে দেওয়া রকুলের কথা অ্যানালাইস করে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছেন এনসিবির ডিরেক্টর জেনারেল মুথা অশোক জৈন।

এদিকে, সুশান্ত মামলার গতিপ্রকৃতি নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন অভিনেতার বাবার আইনজীবী বিকাশ সিং।

তিনি জানান, সুশান্তের পরিবার মনে করছে তার মৃত্যুর মামলাকে অন্য পথে ঘোরানো হচ্ছে। অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিকেল সায়েন্স -এর চিকিৎসকরা বলেছেন শ্বাসরোধের ফলে সুশান্তের মৃত্যু হয়েছে।

কিন্তু সিবিআই এ বিষয়ে এখনও পর্যন্ত কোন বিবৃতি জারি করেনি। ধীর গতিতে মামলা আগাচ্ছে বলে অসন্তোষ প্রকাশ করেন বিকাশ সিং।

শিব সেনা নেতা সঞ্জয় রাউত বলেন, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কাজ মাদক পাচার রোখা। তা না করে বলিউডের একের পর এক তারকাকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাচ্ছে।

Development by: webnewsdesign.com