মাথা উপর ফ্যান খুলে পড়ে আহত ডা. মুরাদ

শুক্রবার, ১৩ মে ২০২২ | ৪:৫৮ অপরাহ্ণ

মাথা উপর ফ্যান খুলে পড়ে আহত ডা. মুরাদ
apps

বৈঠকখানায় সিলিং ফ্যান ভেঙ্গে পড়ে গুরুতর আহত হয়েছেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। বৃহস্পতিবার (১২ মে) রাত সাড়ে ৭টার দিকে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

শুক্রবার (১৩ মে) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী বিষয়টি নিশ্চিত করেন।ডা. দেবাশীষ রাজবংশী জানিয়েছেন, তার ক্ষতস্থানে ৩ তিনটি সেলাই দেয়া হয়েছে। এখন তিনি শঙ্কামুক্ত। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৮ মে ডা. মুরাদ হাসান ঢাকা থেকে তার নির্বাচনী এলাকার নিজ বাড়িতে আসেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তার গ্রামের বাড়ি দৌলতপুর গ্রামের নিজ বাড়ীর বৈঠক খানায় দলীয় নেতাকর্মীদের সাথে কথা বলছিলেন।

এ সময় হঠাৎ তার মাথার উপরে থাকা সিলিং ফ্যান ছিঁড়ে পড়ে যায়। ফ্যানের পাখা লেগে কপালের ডান পাশে কেটে গুরুতর আহত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দেওয়া হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসক এসে তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়।

উল্লেখ্য, চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে আপত্তিকর কথোপকথনের একটি অডিও ফাঁসের ঘটনায় মন্ত্রিত্ব হারান মুরাদ হাসান। এরপর দীর্ঘদিন ধরে সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়িতে অবস্থান করছেন।

Development by: webnewsdesign.com